• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৭ বছরের দাম্পত্য জীবনে ইতি, কেন আচমকা বিচ্ছেদের রাস্তা বেছে নিলেন মেলিন্ডা-বিল গেটস?

  • |

করোনা আবহে আগের থেকে কয়েকগুণ বেশি ফুলেফেঁপে উঠেছে বিশ্বের অন্যতম প্রধান ধনকুবেরের সম্পত্তি। কিন্তু তারপরেও সুখ ছিল না সংসারে। অবশেষে দীর্ঘ জল্পনায় ইতি টেনে ২৭ বছরের বৈবাহিক সম্পর্ক ছেড়ে বেরিয়ে এলেন মেলিন্ডা ও বিল গেটস। যা নিয়ে প্রবল চাপানৌতর চলছে বিভিন্ন মহলে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে ডিভোর্সের কথাও জানিয়েছেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা। সম্পর্কে বনিবনা না হওয়ার কারণেই এই সিদ্ধান্ত বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

২৭ বছরের দাম্পত্য জীবনে ইতি, কেন আচমকা বিচ্ছেদের রাস্তা বেছে নিলেন মেলিন্ডা-বিল গেটস?

বিল গেটসের পোস্টে লেখা আছে, ''অনেক কথাবার্তার পর এবং সম্পর্ককে অনেক সময় দেওয়ার পরেই ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি৷ গত ২৭ বছরে আমরা নিজেদের তিন সন্তানকে বড় করে তুলেছি। আমরা একটা ফাউন্ডেশন তৈরি করেছি যা সাধারণ মানুষকে ভালো স্বাস্থ্য ও ভালো জীবন উপহার দিচ্ছে। ’’ তবে বিল এন্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশনের স্বার্থে তাঁরা আগামীতে একত্রে কাজ করবেন বলে আশ্বাস দিয়েছেন। এদিকে এই সংস্থাটি বিশ্বের অন্যতম বৃহৎ দাতব্য সংস্থা বলে পরিচিত।

রাজ্য জুড়ে সন্ত্রাসে মতুয়া পরিবারগুলির ওপরে হামলার অভিযোগ! কীভাবে প্রতিরোধ, উপায় বললেন বিজেপি সাংসদ রাজ্য জুড়ে সন্ত্রাসে মতুয়া পরিবারগুলির ওপরে হামলার অভিযোগ! কীভাবে প্রতিরোধ, উপায় বললেন বিজেপি সাংসদ

একই বিবৃতি জারি করেছেন মেলিন্ডা গেটসও। এদিকে দুজনের প্রথম দেখা ১৯৮৭ সালে। পরবর্তীতে ১৯৯৪ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। এদিকে ফোর্বসের তালিকা অনুযায়ী বিল গেটসের এই মুহূর্তের মোট সম্পত্তি ১২৪ বিলিয়ন ডলার৷ তিনি সেরা ধনীদের তালিকার বিশ্বের মধ্যে ১৪ তম স্থানে রয়েছেনয এই তালিকায় প্রথম স্থানে জেফ বেজোস , দ্বিতীয় এলন মাস্ক ও তৃতীয় স্থানে বার্নার্ড আর্নল্ট রয়েছেন।

English summary
melinda bill gates divorced after a long 27 year marriage
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X