• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জঙ্গি মাসুদ আজহারের ভাই-ই বলছে ভারত বালাকোটে জঙ্গি ঘাঁটিতে এয়ার স্ট্রাইক করেছে

জইশ ই মহম্মদের জঙ্গি ঘাঁটিতে পাকিস্তানের বালাকোটে হামলা চালিয়ে জঙ্গি ঘাঁটি উড়িয়ে দিয়েছে ভারতীয় বায়ুসেনা। কেন্দ্র সরকার এই খবর জানিয়ে সেনার পাশে থাকার বার্তা দিয়েছে। পাশাপাশি বিরোধীরা প্রমাণ চেয়ে সরকারের সমালোচনায় সরব হয়েছে। এই নিয়ে ভারতে তীব্র রাজনৈতিক বিবাদ চলছে। এর মধ্যেই হামলা যে হয়েছে তার প্রমাণ দিল খোদ মৌলানা মাসুদ আজহারের ভাই।

জঙ্গি মাসুদ আজহারের ভাই-ই বলছে ভারত বালাকোটে জঙ্গি ঘাঁটিতে হামলা চালিয়েছে

জইশ প্রধান মাসুদের ভাই মৌলানা আম্মর জানিয়েছে, ভারতীয় বায়ুসেনা বালাকোটে জঙ্গিদের ট্রেনিং ক্যাম্পে হামলা চালিয়েছে। এক অডিও বার্তায় আম্মরকে বলতে শোনা গিয়েছে যে ভারতীয় বিমান হামলা চালিয়ে অনেক বড় ক্ষতি করে দিয়েছে।

আম্মর আরও বলেছে, ভারতীয় বায়ুসেনার বিমান বোমা ফেলেছে সেই জায়গায় যেখানে কমবয়সীদের জেহাদের প্রশিক্ষণ দেওয়া হতো। এখানে কাশ্মীরিদের পাশে দাঁড়ানোর জন্য মগজধোলাই হতো। একইসঙ্গে আম্মর ফের একবার ঘর গুছিয়ে পাল্টা হামলার ডাক দিয়েছে।

ভারত জানিয়েছে, গত মঙ্গলবার সীমান্ত পেরিয়ে ভোর রাতে ১ হাজার কিলোর বোমা দিয়ে জইশের ঘাঁটি উড়িয়ে দেওয়া হয়েছে। ১২টি মিরাজ ২০০০ যুদ্ধবিমান দিয়ে হামলা চালানো হয়েছে। বালাকোট, চাকোতি ও মুজফফরাবাদে হামলা চলেছে।

সেই হামলার কথা ভারতের কেন্দ্র সরকারের রাজনৈতিক বিরোধীরা স্বীকার না করলেও এবার যাদের ঘরে হামলা চলেছে তারাই স্বীকার করে নিল যে ভারত হামলা চালিয়েছে।

English summary
Masood Azhar's brother Ammar admits IAF airstrikes JeM camp in Balakot in Pakistan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X