• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গোপনে রোমান্স করতে প্রেমিকার বাড়ি পর্যন্ত সুরঙ্গ কাটলেন প্রেমিক, কী করলেন মহিলার স্বামী!

একে তো বিবাহ বর্হিভূত সম্পর্ক তার ওপর প্রেমিকার সঙ্গে দেখা করার গোপন রাস্তা বের করলেন মেক্সিকোর এক ব্যক্তি। তিনি তাঁর বাড়ি থেকে প্রেমিকার বাড়িতে সুড়ঙ্গ বানিয়ে তাঁর সঙ্গে গোপনে দেখা করতেন। কিন্তু দুর্ভাগ্যবশত ওই ব্যক্তি তাঁর প্রেমিকার স্বামীর হাতে ধরা পড়ে যান। অগত্যা সমাপ্তি ঘটে এই সম্পর্কের।

গোপনে রোমান্স করতে প্রেমিকার বাড়ি পর্যন্ত সুরঙ্গ কাটলেন প্রেমিক, কী করলেন মহিলার স্বামী!

জানা গিয়েছে আলবার্টো নামে এক নির্মাণকর্মী তাঁর প্রেমিকা পামেলার সঙ্গে গোপনে দেখা করার জন্য নিজের বাড়ি থেকে তাঁর বাড়ির পর্যন্ত সুড়ঙ্গ তৈরি করেন। যাতে ওই মহিলার স্বামী যিনি পেশায় সুরক্ষা কর্মী, তিনি কাজে বেরিয়ে যাওয়ার পর তিনি যাতে গোপনে দেখা করতে পারেন। পামেলার বাড়ি ভিলাস ডেল প্রাডো ওয়ানর তিজুয়ানাতে। ওই যুগল ভালোই গোপনে প্রেমালাভ চালাচ্ছিলেন কিন্তু একদিন পামেলার স্বামী জর্জ কাজ থেকে তাড়াতাড়ি ফিরে আসেন এবং তাঁদের কার্যকলাপ ধরে ফেলেন।

মহিলার স্বামী লক্ষ্য করেন যে আলবার্টো সোফার পেছনে লুকিয়ে রয়েছেন এবং তাঁর পেছনে একটি গর্ত আছে যা তাঁর বাড়ির নীচ পর্যন্ত চলে গিয়েছে। তিনি যখন ওই পথ দিয়ে এগোতে শুরু করেন দেখেন তা আলবার্টোর বাড়িতে গিয়ে শেষ হয়েছে। তবে সুড়ঙ্গটি কত বড় বা আকারের সে বিষয়ে কিছুই জাননো হয়নি। প্রবেশ মুখের রাস্তাটর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সুড়ঙ্গ থেকে পামেলার স্বামী বেরোনোর পর আলবার্টো জর্জকে এই প্রেমের কথা তাঁর স্ত্রীকে জানাতে বারণ করেন, যিনি বাড়িতে সেই সময় ঘুমোচ্ছিলেন। যদিও ক্ষুব্ধ জর্জ আলবার্টোর স্ত্রীকে বিবাহ বর্হিভূত সম্পর্কের কথা জানিয়ে দেন। এরপর পুলিশে খবর দেন।

কথা রাখছেন শুভেন্দু, শান্তিকুঞ্জের আরও এক অধিকারী যোগ দিতে চলেছেন বিজেপিতে!

English summary
married man builds secret tunnel to his lovers house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X