• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রথম ডেট-এই হার্ট অ্যাটাক প্রেমিকের! প্রেমিকার এক চুম্বনেই বাঁচল প্রাণ

রূপকথার স্নো হোয়াইটকে চুম্বনের আবেশে মৃত্যুশয্যা থেকে বাঁচিয়ে ছিলেন এক রাজকুমার। এই কাহিনিও খানিকটা সেরকমই। শুধু চরিত্ররা একটু আলাদা।

প্রথম ডেট-এই হার্ট অ্যাটাক প্রেমিকের! প্রেমিকার এক চুম্বনেই বাঁচল প্রাণ

প্রথম ডেট-এ গিয়ে অনেক প্রেমিক প্রেমিকাই ঘনিষ্ঠ হতে পছন্দ করেন। সেই ঘনিষ্ঠতায় এসে যেতেই পারে আবেশের চুম্বন। তবে ক্যালিফোর্নিয়ার ম্যাক্স মন্টোগমারির সঙ্গে অ্যান্ডি ট্রেনরের প্রথম ডেট-এর চুম্বন একটু অন্যভাবে হল! যে চুম্বন প্রাণে বাঁচিয়ে দেয় ম্যাক্সকে।

প্রথম ডেট-এই হার্ট অ্যাটাক প্রেমিকের! প্রেমিকার এক চুম্বনেই বাঁচল প্রাণ

৫৬ বছরের ম্যাক্সের সঙ্গে প্রথম ডেট-এ গিয়েছিলেন ৪৫ বছরের অ্যান্ডি। দু'জনে প্রথম ডেট-এ গিয়েছিলেন একটি বিচে। বিচের নিরালায় প্রেম যখন আরও আবেশে ঘনীভূত হচ্ছে, সেই সময় ঘটে যায় কেলেঙ্কারি! হঠাৎই হার্ট অ্যাটাক-এ আক্রান্ত হন ম্যাক্স। সঙ্গে সঙ্গে তাঁকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন পেশায় চিকিৎসক অ্যান্ডি। ম্যাক্সকে চুম্বনে জড়িয়ে ধরেন অ্যান্ডি। অচৈতন্য ম্যাক্স হঠাৎই জেগে ওঠেন। ত়ড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সম্পন্ন করা হয় ম্যাক্সের বাইপাস সার্জারি। আর ফের একবার জীবন ফিরে পান ম্যাক্স।

[আরও পড়ুন: লক্ষ লক্ষ শিশুর প্রাণ বাঁচিয়েছে মোদীর 'স্বচ্ছ ভারত অভিযান', ইঙ্গিত রাষ্ট্রপুঞ্জের রিপোর্টে]

স্ট্যান্ডফোর্ড ইউনিভার্সিটির অ্যানাস্থেশিয়ার চিকিৎসক অ্য়ান্ডি। ফলে ম্যাক্সের অসুস্থতার সময় তাঁর এক মিনিটও বুঝতে সময় লাগেনি , সেই পরিস্থিতিতে কী করনীয়। অ্যান্ডির বুদ্ধির জোর নাকি প্রেমের আন্তরিকতা, কে এদিন জিতেছে , তা জানা নেই। তবে এই অসামান্য ঘটনা চোখ খুলে দিয়েছে অনেকরই।

[আরও পড়ুন: গুলিবিদ্ধ আরও এক ছাত্রের মৃত্যু, ইসলামপুরে বিজেপির বনধ ঘিরে উত্তেজনা চরমে]

[আরও পড়ুন: সোপিয়ানে বাড়ি থেকে অপহৃত চার পুলিশকর্মী, ফের আতঙ্ক ভূস্বর্গে]

English summary
They 'kissed' on their first date but more than a romantic one, it was a life-saving one. And Max Montgomery would know by now that he wouldn't have chosen a better date for he is still breathing because of it, TODAY reported.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X