• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা রোগীর মুখের লালা পানীয়তে মিশিয়ে বসকে খুনের চেষ্টা, পলাতক কর্মী

একজন গাড়ি ব্যবসায়ী অদ্ভুত দাবি করে বসলেন। তিনি অভিযোগ করেছেন যে তাঁর এক কর্মী এক কোভিড রোগীর মুখের লালা নিয়ে এসে তাঁকে খুন করার চেষ্টা করছে। দক্ষিণ পূর্ব তুরস্কের আদানার ইব্রাহিম উরভেন্ডি ওই কর্মীর বিরুদ্ধে ফৌজদারি অভিযোদ দায়ের করেছে। তিন বছর ধরে ওই কর্মী কাজ করছে ইব্রাহিমের সঙ্গে।

করোনা রোগীর মুখের লালা পানীয়তে মিশিয়ে বসকে খুনের চেষ্টা, পলাতক কর্মী

জানা গিয়েছে, উরভেন্ডি একটি গাড়ি বিক্রি করে ২১৫,০০ তুর্কিশ ইরা (‌প্রায় ২২ লক্ষ টাকা)‌ পান। সেই টাকা ওই কর্মীকে দিয়ে তা অফিসে নিয়ে যেতে বলেন। গাড়ির ব্যবসায়ী বলেন, '‌এমনকী আমার সেফের চাবিও তার কাছে থাকত, আমি পুরোপুরি তাকে বিশ্বাস করতাম। পরে আমি ওই কর্মীকে বহুবার ফোন করি কিন্তু তার ফোনে তাকে পাই না। পরেরদিন ওই কর্মী ফোনের উত্তর দেয়। কর্মী আমায় জানায় যে তার অর্থের প্রয়োজন ছিল দেনা শোধ করার জন্য তাই সে ওই টাকা চুরি করে নেয়।’ গাড়ির শোরুমের মালিক এও দাবি করে যে প্রাক্তন ওই কর্মী টাকা চুরির আগে তাঁর পানীয়ের মধ্যে কোভিড–১৯ রোগীর লালা মিশিয়ে দেয়। ভআগ্যবশত উরভেন্ডি সেই পানীয় খান না। ‌

গাড়ি ব্যবসায়ী আরও অভিযোগ করেন যে ৫০০ তুর্কিশ ইরার (‌৫ হাজার টাকা)‌ বদলে মুখের ওই লালা নিয়ে আসে কর্মী এবং তা তাঁর পানীয়তে মিশিয়ে দেয়। এই বিষয়টি তিনি অন্য এক কর্মীর থেকে জানতে পারেন। ওই কর্মী যখন বিষয়টি জানতে পারে তখন উরভেন্ডিকে মেরে ফেলার হুমকিও দেয়। এরপরই পুলিশের দ্বারস্থ হন তিনি। উরভেন্ডিকে ওই কর্মী মেসেজে বলে, '‌আমি ভাইরাস দিয়ে তোমায় খুন করতে পারিনি। পরবর্তী সময়ে আমি তোমার মাথায় গুলি করে খুন করব।’‌ এ ধরনের অদ্ভুত খুনের পদ্ধতি শুনে তাজ্জব উরভেন্ডি। পুলিশ ওই কর্মীর বিরুদ্ধে অভিযোদ দায়ের করেছে এবং তাকে খুঁজছে।

তৃণমূলে যোগ দিলেন প্রাক্তন আইপিএস হুমায়ন কবীর

English summary
man spikes his boss drink with covid 19 patients saliva
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X