Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কুলারের মধ্যে পাওয়া গেল ৯ টি দেহ, টোকিওর শহরতলির ঘটনায় চাঞ্চল্য

  • Written By: Dibyendu
Subscribe to Oneindia News

ফ্ল্যাটে কুলারের বাক্সে নটি দেহ। এমনই ঘটনা টোকিওয়। ঘটনায় যুক্ত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

কুলারের মধ্যে পাওয়া গেল ৯ টি দেহ, টোকিওর শহরতলির ঘটনায় চাঞ্চল্য

ঘরের কুলারের মধ্যে নটি বিকৃত দেহ। অনেকগুলিরই মাথা ও ধর আলাদা। টোকিও-র শহরতলির এক ফ্ল্যাটে হওয়া এই ঘটনায় চাঞ্চল্য। টোকিও পুলিশ এই ঘটনায় আবাসন থেকে তাকাহিরো সিরাইসি নামে বছর সাতাশের এক যুবককে গ্রেফতার করেছে। ধৃত ব্যক্তি নজনকে খুনের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনায় হতবম্ব স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি নিষ্ঠুরতম বলে বর্ণনা করেছেন বছর তিরাশির প্রতিবেশী হিডেকি হোসোগায়া। দেহগুলি করাত দিয়ে কাটা হয়েছিল। ধৃতের মানসিক সমস্যা ছিল বলেই মনে করছেন স্থানীয় বাসিন্দারা। অপর এক প্রতিবেশী জানিয়েছে, তিনি কটু গন্ধ পেয়েছিলেন, যে গন্ধ আগে কখনও পাননি। সেটাকে নর্দমার গন্ধ ভেবে ভুল করেছিলেন তিনি।

যে বাড়ি থেকে দেহগুলি উদ্ধার করা হয়েছে, সেটি একটি দ্বিতল বাড়ি। যার জানলাগুলির ছিল বন্ধ। দ্বিতীয়তলের ঘরে দেহগুলি পাওয়া যায় বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন।

জাপানের সোশ্যাল মিডিয়ায় ঘটনাটিকে হ্যালোইনের সঙ্গে তুলনা করা হয়েছে।
তদন্তকারী আাধিকারিকরা বছর ২৩-এর এক মহিলার নিরুদ্দেশ হওয়ার খবরের তদন্ত করতে গিয়ে অভিযুক্তের সঙ্গে তাঁর সম্পর্ক খুঁজে পেয়েছেন।

সিসিটিভি ফুটেজে অভিযুক্ত সিরাইসি এবং বছর ২৩-এর ওই মহিলাকে সোমবার একসঙ্গে দেখা গিয়েছে। যদিও ওই মহিলা সেপ্টেম্বরের ২১ তারিখ থেকে নিখোঁজ ছিলেন বলে পুলিশকে জানিয়েছেন, তাঁরই এক ভাই।

ফ্ল্যাটে পুলিশ যাওয়ার পর দেখা যায়, কুলারের বাক্সের মধ্যে সামনেই রয়েছে দুটি মাথা। পরে তদন্তে ফ্ল্যাটের মধ্যে থাকা বাকি কুলারের মধ্যে বাকি মাথা ও দেহগুলি পাওয়া যায়।

English summary
Man arrested after police find nine dismembered bodies in Tokyo flat, packed in cooler boxes.
Please Wait while comments are loading...