• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আজ মাথাভাঙায় মমতা, কথা বলবেন আনন্দ বর্মনের পরিবারের সঙ্গেও, উত্তেজনা জোরপাটকিতে

আজ মাথাভাঙায় যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সকাল ১০টাতেই তিনি পৌঁছে যাবেন সেখানে। অস্থায়ী হেলিপ্যাডের পাশে তৈরি করা হয়েছে শহিদ স্মরণ মঞ্চ। সেখানেই চতুর্থ দফার ভোটে গুলিতে মৃত ৫ জনের পরিবারের সঙ্গে কথা বলবেন তিনি। যদিও আনন্দ বর্মনের পরিবার তাঁর সঙ্গে কথা বলতে চায় না বলে জানিয়েছেন। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় আনন্দ বর্মনের পরিবারের সঙ্গে কথা বলতে েচয়েছেন।

West Bengal Election : জলপাইগুড়িঃ নরেন্দ্র মোদি, অমিত শাহ শুধু মিথ্যা কথা বলে : মমতা বন্দ্যোপাধ্যায়
উঠল নিষেধাজ্ঞা

উঠল নিষেধাজ্ঞা

২৪ ঘণ্টার প্রচারে নিষেধাজ্ঞা উঠতেই দ্বিগুণ তেজে প্রচারের ময়দানে ঝাঁপালেন মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল রাত ৮টার পরেই পর পর দুটি সভা করেছেন তিনি। দুিট সভা থেকেই তৃণমূল কংগ্রেস নেত্রী বিজেপিকে নিশানা করেছেন। নিজেকে স্ট্রিটফাইটার দাবি করে বিজেপিকে কার্যত বঙ্গের ভোট জয়ের চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিেজপি চেষ্টা করলেও তাঁকে হারাতে পারবে না বলে দাবি করেছেন মমতা।

 আজ মাথাভাঙায় মমতা

আজ মাথাভাঙায় মমতা

আজ মাথাভাঙায় যাচ্ছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সকাল ১০টা সেখানে পৌঁছনোর কথা তাঁর। নির্বাচন কমিশনের পক্ষ থেকে শীতলকুচিতে যেকোনও রাজনৈতিক দলের নেতাদের গতিবিধির উপর ৭২ ঘণ্টা নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। সেই ৭২ ঘণ্টা শেষ হওয়ার পরেই মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে যাচ্ছেন। মাথাভাঙা হাসপাতালের পাশের মাঠেই অস্থায়ী হেলিপ্যাড তৈরি হয়েছে। সেখানেই অবতরণ করবেন তিনি। হেলিপ্যাডের পাশেই ৈতরি হয়েছে শহিদ স্মরণ মঞ্চ।

মৃতদের পরিবারের সঙ্গে কথা

মৃতদের পরিবারের সঙ্গে কথা

মাথাভাঙা হাসপাতালের পাশের মাঠে শহিদ মঞ্চে শীতলকুচিতে সিআইএসএফের গুলিতে মৃত ৪ জনের পরিবারের সঙ্গে কথা বলবেন তিনি। শীতলকুচিেত মৃত আনন্দ বর্মনের পরিবারের সঙ্গে কথা বলার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। যদিও বিজেপি সমর্থকের পরিবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলতে রাজি নন। তাঁর ছেলের হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন। আনন্দ বর্মনের বাবার অভিযোগ তৃণমূলের গুণ্ডারাই তাঁর ছেলেকে খুন করেছে।

জোরপাটকিেত উত্তেজনা

জোরপাটকিেত উত্তেজনা

এদিকে মমতা বন্দ্যোপাধ্যায় পৌঁছনোর আগেই জোরপাটকি গ্রামে ফের উত্তেজনা। সেখানে তৃণমূল কংগ্রেস নেতার বাড়ির সামনে থেকে উদ্ধার হয়েছে তাজা বোমা। সাতটি তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় বিজেপির হাত থাকতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।এই গ্রামেই চতুর্থ দফার ভোটের দিন ৪ জনের মৃত্যু হয়েিছল সিআইএসএফের গুলিতে।

English summary
Mamata Banerjee today visit Mathabhanga Coochbihar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X