• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শুধু নাকি অনলাইনে বাতকর্ম করে ১৮ লক্ষ টাকা রোজগার এই মহিলার! বিস্তারিত আরও জানলে তো মাথা ঘুরবেই

  • |
Google Oneindia Bengali News

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন কত কিছুই না ঘটে! আর এই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে খুব অল্প কিছু করে ভাইরাল হওয়ার চেষ্টা করছেন কেউ কেউ। কারণ খুব সহজেই মানুষের কাছে এর মাধ্যমে পৌঁছানো সম্ভবত। কিন্তু তা বলে বাতকর্ম করে মোটা টাকা রোজগার। তাও কি সম্ভব।

১৮ লক্ষ টাকা রোজগার এই মহিলার

ডিজিটাল যুগে নাকি সবকিছুই সম্ভব। এমনটাই করে দেখিয়েছেন মার্কিন মহিলা লেশ বোটানিটা।

তিনি একজন পেশায় adult star। আর মাঝে মধ্যে YouTuber হিসাবেও কাজ করে থাকেন। কিন্তু করেনটা কি? এটাই লাখ টাকার প্রশ্ন!!! অনলাইনে বাতকর্ম করে নাকি ভারতীয় মূল্যে ১৮ লক্ষ টাকারও বেশি রোজগার করেন। শুনতে অবাক মনে হলেও এটাই সত্যি। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেন লেশ বোটানিটা।

সেখানে তিনি এই অদ্ভুদ চিন্তাধারা কীভাবে সামনে এল সেই বিষয়ে জানিয়েছেন। বোটানিটা জানিয়েছেন, তাঁর সঙ্গে এক ব্যক্তির আলাপ হয়। তিনি নাকি তাঁকে এই ধরনের ভিডিও বানানোর বুদ্ধি দেন। এমনকি বাতকর্ম কে নিয়ে বিভিন্ন ধরনের ভাবনা চিন্তা করারও পরামর্শ তাঁকে ব্যক্তি দেন বলে সাক্ষাৎকারে জানিয়েছেন লেশ বোটানিটা। তবে মোটেই বিষয়টি তাঁর কাছে খুব সহজ ছিল না।

শুধু নাকি অনলাইনে বাতকর্ম করে ১৮ লক্ষ টাকা রোজগার এই মহিলার! বিস্তারিত আরও জানলে তো মাথা ঘুরবেই

তবুও প্রথমদিন এই কাজ করার পর তাঁর YouTube চ্যানেলে পুরো ভিডিওটি দেওয়ার পর দেখেন ভালো ভিউ হয়েছে। এক ধাক্কাতে প্রায় $4,000 টাকা রোজগার করেন লেশ। ভারতীয় মূল্যে যা প্রায় ২ লক্ষ টাকার কাছাকাছি।

এই কাজ করার জন্যে মহিলা তাঁর খাওয়ারেও বেশ কিছু বদল আনেন। মহিলা জানান, পনির সহ বিভিন্ন ডায়েরি জাতীয় খেতে শুরু করেন। খরচ বাড়তে থাকে। আর সেই কারণে একটি বাতকর্মের ভিডিও তৈরি করতে ওই মহিলা ভারতীয় মূল্যে প্রায় ১২ হাজার টাকা নেয়। লেশ একটি ভিডিওতে তাঁর বাতকর্মের বিষয়ে আরও বিস্তারিত জানিয়েছেন।

শুধু নাকি অনলাইনে বাতকর্ম করে ১৮ লক্ষ টাকা রোজগার এই মহিলার! বিস্তারিত আরও জানলে তো মাথা ঘুরবেই

তাঁর মতে, পারমেশন চিজ সবসময় তাঁর বাতকর্মকে আরও মসৃণ করে তোলে। শুধুব তাই মোজরেলা চিজ নাকি বাতকর্মের আওয়াজকে আরও 'চুলবুলি' করে তোলে বলে দাবি ওই মহিলার। সাক্ষাৎকার দিতে দিতে কাস্টমারদের অদ্ভুত চাহিদার কথাও তুলে ধরেন লেশ বোটানিটা।

তাঁর কথায়, এক কাস্টমার নাকি তাঁকে ললিপপের উপরে পর্যন্ত বাতকর্ম করতে হয়েছিল। এখানেই শেষ নয়, এক কাস্টমার তো তাঁকে নাকি মডেল ট্রেন সেটের মধ্যে থাকা একটি ছোট মূর্তির উপরে নাকি বাতকর্ম করতে বলেছিল। লেশ বোটানিটা সমস্ত সোশ্যাল মিডিয়ার সঙ্গে জড়িত রয়েছে।

শুধু নাকি অনলাইনে বাতকর্ম করে ১৮ লক্ষ টাকা রোজগার এই মহিলার! বিস্তারিত আরও জানলে তো মাথা ঘুরবেই

মাঝে মধ্যে এক একটি অভিজ্ঞতার কথা তুলে ধরেন লেশ বোটানিটা আর সেই সংক্রান্ত ভিডিওটি ফের একবার ভিউআরদের সামনে নিয়ে আসেন। আর তা দেখে মোটা অঙ্কের রোজগার করে চলেছেন মার্কিন এই মহিলা।

English summary
Lush Botanist: A Woman Who Earned Lakhs of Rupees By Selling Her Farts Online
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X