• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিস্ফোরণে কেঁপে উঠল মাদ্রিদ! রহস্যজনক ঘটনায় মুহূর্তে মাটিতে মিশে গেল আস্ত বাড়ি

এদিন হঠাৎই এক বিশাল বিস্ফোরণে কেঁপে ওঠে স্পেনের রাজধানী মাদ্রিদ। ঘটনায় একটি বাড়ি মুহূর্তের মধ্যে ধসে মাটিতে মিলিয়ে যায়। ঘটনায় এখনও পর্যন্ত দুই জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে দমকল বাহিনী পৌঁছেছে। উদ্ধারকাজ চলছে। তবে এই বিস্ফোরণের সঠিক কারণ জানা যায়নি। তবে প্রাথমিক সন্দেহ, গ্যাস লিকের জেরেই এই ঘটনা ঘটে।

রহস্যজনক ঘটনায় মুহূর্তে মাটিতে মিশে গেল আস্ত বাড়ি

মাদ্রিদের মেয়র জোসে লুইস মার্টিনেজ জানান, এদিন ক্যাথলিক চার্চের অন্তর্গত মধ্য মাদ্রিদের একটি ভবনে হঠাৎ বিস্ফোরণে ঘটনাটি ঘটে। ধসে পড়া বিল্ডিংয়ের বাইরে ধোঁয়া উড়তে দেখা গিয়েছে এবং উদ্ধারকর্মীরা কাছের নার্সিংহোম থেকে বয়স্কদের সরিয়ে নিয়েছে। এদিকে মুহূর্তের মধ্যে এই বাড়িটির মিলিয়ে যাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভবনটি পুরোহিতদের আবাসস্থল এবং এখান থেকে গৃহহীনদের খাবারও দেওয়া হতো। চার্চের একজন কর্মকর্তা এই ঘটনার প্রেক্ষিতে জানিয়েছেন, একজন গির্জার স্বেচ্ছাসেবক নিখোঁজ রয়েছে। এক স্থানীয় ব্যক্তি এই ঘটনা প্রসঙ্গে বলেন, 'খুব জোরে আওয়াজ পেয়ে আমরা হতবাক হয়ে যাই। আমরা ছাদে গিয়ে দেখি যে বাড়িটি মাটিতে মিশে গিয়েছে। পুরো স্থান ধোঁয়ায় ঘরে যায়।'

English summary
Loud explosion in central Madrid, 2 lost lives as Spanish authorities deploy rescue teams
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X