• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাস ভেগাসে হামলাকারী ধনী স্টিফেনের উদ্দেশ্য নিয়ে ধন্দে পুলিশ

  • By Soumik Bose
  • |

লাস ভেগাসে হামলাকারী স্টিফেন প্যাডক একজন অবস্থাপন্ন রিয়েল এসটেট ব্যবসায়ী ছিল। নেভাডায় একটি অভিজাত এলাকায় সে থাকত বলেই জানতে পেরেছে লাস ভেগাস পুলিশ। কেন স্টিফেন এই ধরনের একটা কাণ্ড করে বসল তা রীতিমত ভাবিয়ে তুলেছে তদন্তকারীদের। তার অতীত বা বর্তমানে কোনও ঘটনাই এমন ঘটেনি যা থেকে সে গণহত্যার মত কাজ করতে পারে।

লাস ভেগাসে হামলাকারী ধনী স্টিফেনের উদ্দেশ্য নিয়ে ধন্দে পুলিশ

স্টিফেন ১০টি স্যুটকেসে কমপক্ষে ১৭টি অটোমেটিক অ্যাসল্ট রাইফেল নিয়ে ম্যানডালে বে হোটেল ও ক্যাসিনোয় ওঠে বলে পুলিশসূত্রে জানা গিয়েছে। রীতিমত পরিকল্পনা করেই স্টিফেন এই হত্যালীলা চালিয়েছে বলে জানা গিয়েছে। একসময়ের অ্যাকাউন্টান্ট স্টিফেনের বিরুদ্ধে কোনও অপরাধমূলক রেকর্ড ছিল না বলেই দাবি তার পরিবারের।

লাস ভেগাসে হামলাকারী ধনী স্টিফেনের উদ্দেশ্য নিয়ে ধন্দে পুলিশ

অপরদিকে লাস ভেগাসে গুলিকাণ্ডে মৃতের সংখ্যা ইতিমধ্যেই বেড়ে ৫৯ হয়েছে। আহতের সংখ্যা ৫৫০ ছাড়িয়েছে। সোমবারই এই হামলার দায় স্বীকার করেছে ইসলামিক স্টেট। কিন্তু এই দাবির স্বপক্ষে কোনও প্রমাণ দেয়নি এই জঙ্গি গোষ্ঠী। সেকারণেই ইসলামিক স্টেটের দাবি কতটা যুক্তিযুক্ত না নিয়ে সন্দিহান লাস ভেগাস পুলিশ। কারণ, স্টিফেন ইসলাম ধর্ম অবলম্বন করেছে বলেও কোনও খবর নেই পুলিশের কাছে। ফলে সে কোনওভাবেই আন্তর্জাতিক সন্ত্রাসবাদের সঙ্গে জড়িত নয় বলে মনে করছে পুলিশ।

English summary
Las Vegas attacker Stephen Paddock was a wealthy real estate dealer, he had no connection with international terrorism, claims police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X