• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাক জেলে বন্দি কুলভূষণ মৃত্যুদণ্ডের বিরুদ্ধে আপিল করতে রাজি নন! দাবি ইসলামাবাদের

  • |

প্রাক্তন ভারতীয় নৌসেনা অফিসার কুলভূষণ যাদব পাকিস্তানের জেলবন্দি। তাঁর মাথার এপর ঝুলছে মৃত্যুদণ্ডের সাজা। যে সাজা থেকে তাঁকে মুক্তি দিতে আন্তর্জাতিক আলাদাতে বগু ধাপ এগিয়ে সাফল্য পেয়েছে ভারত। ,সেই কুলভূষণ এখন আর তাঁর মৃত্যুদণ্ডের বিরুদ্ধে আপিল করতে চাইছেন না! এমন দাবি পাকিস্তানের।

 পাকিস্তানের বক্তব্য

পাকিস্তানের বক্তব্য

পাকিস্তানের জেলবন্দি কুলভূষণকে দ্বিতীয়বার তাঁর স্ত্রী ও বাবার সঙ্গে দেখা করার অনুমতি দিয়েছে পাকিস্তান। এর আগে মা ও স্ত্রীয়ের সঙ্গে কুলভূষণ দেখা করার সুযোগ পান পাকিস্তানে। পাশাপাশি, ইসলামাবাদ জানিয়েছে, ফের আন্তর্জাতিক আদালতে কুলভূষণ মৃত্যপদণ্ডের বিরুদ্ধে আবেদন করতে চাইছেন না।

 পাকিস্তানের আরও দাবি

পাকিস্তানের আরও দাবি

ইসলামাবাদ দাবি করছে, কুলভূষণ নিজেও চাইলে পাকিস্তানের হাইকোর্টে আপিল করতে পারেন। কিম্বা ভারতীয় দূতাবাসের কোনও অফিসার তাঁর তরফে পাকিস্তান হাইকোর্টে আপিল করতে পারেন। এমনভাবে তাঁর মৃত্যুদণ্ডের বিরুদ্ধে রিভিউ পিটিশন দায়ের করা যাবে।

ইসলামাবাদের বার্তা দিল্লিকে

ইসলামাবাদের বার্তা দিল্লিকে

ইসলামাবাদ , ভারতীয় দূতাবাসকে জানিয়েছে, কুলভূষণকে এই মামলা সম্পর্কে গত ১৭ জুন অবহিত করা হয়। তিনি সেই সময় ক্ষমার আর্জি সংক্রান্ত মামলার কী ফল হল, তা জানতে চান। এরপর আর মৃত্যুদণ্ডের বিরুদ্ধে কোনও মামলা করতে চাননি।

 ভারতীয় দূতাবাসকে যা জানানো হয়েছে

ভারতীয় দূতাবাসকে যা জানানো হয়েছে

এদিকে, পাকিস্তান ভারতীয় দূতাবাসকে জানিয়েছে , চাইলে নির্দিষ্ট পন্থায় মৃত্যু দণ্ডের বিরুদ্ধে নির্দিষ্ট সময়সীমা থাকতেই তারা পাকিস্তানের কোর্টে মাম

English summary
Kulbhushan Jadav dont want to appeal against death sentence , claims Pakistan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X