• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অপহরণ করে খুন, ক্যালিফোর্নিয়ায় ভারতীয় বংশোদ্ভুত পরিবারকে হত্যায় প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

Google Oneindia Bengali News

ক্যালিফোর্নিয়ায় ভারতীয় বংশোদ্ভুত পরিবারকে অপহরণ করে খুন করা হয়েছে। ভিডিওতে ছড়িয়ে পড়ে ভিডিও। সকাল ৯টার সময় ২ ব্যক্তি তাঁদের বাড়িতে আসে। শেরিফ অফিসের পক্ষ থেকে যে ভিডিও প্রকাশ করা হয়েছে তাতে দেখা গিয়েছে পরিবারের সদস্যকে হাত বেঁধে নিয়ে যাওয়া। গ্রামে একটা ফার্মের মধ্যে তিন জনের দেহ উদ্ধার হয়েছে।

অপহরণ করে খুন

অপহরণ করে খুন

অপহরণ করে খুন করা হয়েছে ক্যালিফোর্নিয়ায় ভারতীয় বংশোদ্ভুত পরিবারকে খুন করা হয়েছিল। একটি ফার্ম হাউসের মধ্যে তাঁদের দেহ উদ্ধার হয়। এই ঘটনায় ইতিমধ্যেই সন্দেহভাজনের স্কেচ প্রকাশ করেছে ক্যালিফোর্নিয়ার পুলিশ। ৪৮ বছরের এক ব্যক্তিকে সন্দেহ ভাজন খুনি বলে স্কেচে জানিেয়ছেন তদন্তকারীরা। সিসিটিভি ফুেটজে সেই ব্যক্তিকে মৃত পরিবারের বাড়িতে প্রবেশ করতে দেখা গিয়েছিল। ইতিমধ্যেই পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান ঘটনার উচ্চ পর্যায়ের তদন্ত দাবি করেছেন।

কী বলছে ভিডিও

কী বলছে ভিডিও

ক্যালিফোর্নিয়ার শেরিফ একটি ভিডিও প্রকাশ করেছেন, তাতে দেখা গিয়েছে জশদীপ সিং এবং অমরদীপ সিং দুই ভাই সকাল ৯টাতেই তাঁদের ব্যবসার স্থলে পৌঁছে গিয়েছিলেন। যশদীপ সিং আবর্জনা নিতে আসা এক ব্যক্তির সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। ভিডিওতে দেখা গিয়েছে আবর্জনা নিতে আসা সেই ব্যক্তির হাতে ছিল আগ্নেয়াস্ত্র। তার কিছুক্ষণ পরেই দেখা গিয়েছে যশদীপ এবং অমনদীপের হাত বেঁধে বাইরে বের করে িনয়ে আসা হচ্ছে। তরপরে আবার বাড়ির ভেতরে ঢুকে বন্দুকধারী যশলীন এবং তাঁর শিশুকে কোলে নিয়ে বেরিয়ে আসতে দেখা গিয়েছে। সেই ভিডিওতেই স্পষ্ট থেকে তাঁদের অপহরণ করে খুন করা হয়েছে।

কী বলছেন তদন্তকারীরা

কী বলছেন তদন্তকারীরা

পুলিশ এই ঘটনায় ৪৮ বছরের এক ব্যক্তিকে খুিন হিসেবে সন্দেহ করতে শুরু করেছে। ইতিমধ্যেই তদন্ত শুরু করে দিয়েছে সন্দেহ ভাজনের স্কেচও প্রকাশ করেছে পুলিশ। তবে কী কারণে হত্যাকাণ্ড তা এখনও স্পষ্ট নয়। খুনের মোটিভ এখনও স্পষ্ট করে বলতে পারছে না পুিলশ। খুনের ভিডিও প্রকাশ করার সঙ্গে সঙ্গে আততায়ীর খোঁজে তল্লাশি শুরু হয়েছে। একজনকে গ্রেফতারও করা হয়েছে। সেই মূল অভিযুক্ত কিনা সেটা খতিয়ে দেখা হচ্ছে।

উচ্চ পর্যায়ের তদন্ত দাবি

উচ্চ পর্যায়ের তদন্ত দাবি

ইতিমধ্যেই পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান ঘটনার উচ্চ পর্যায়ের তদন্তের দাবি করেছে। তদন্তকারীরা জানিয়েছেন অভিযুক্ত খুন করার পর নিহতদের এটিএম কার্ড ব্যবহার করে টাকা তুলেছে। পুলিশেকর অনুমান অভিযুক্ত সেই ফার্মেরই কর্মীছিল। ভগবন্ত মান টুইটে এই নিয়ে উদ্বেগ প্রকাশ করে লিখেছেন মাত্র ৮ বছরের শিশুকন্যাকে এই ভাবে হত্যা করা মেনে েনওয়া যাচ্ছে না।

থাইল্যান্ডের বুকে ২০২০ সালেও ঘটে ভয়ঙ্কর এক গণহত্যা! বিস্তারিত জানলে শিউরে উঠবেন থাইল্যান্ডের বুকে ২০২০ সালেও ঘটে ভয়ঙ্কর এক গণহত্যা! বিস্তারিত জানলে শিউরে উঠবেন

English summary
Know how Indian Origin Family Kidnapped in California
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X