• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেঁচে আছেন, সুস্থ আছেন কিম, মৃত্যুর জল্পনা ওড়াল দক্ষিণ কোরিয়া

উত্তর করিয়ার প্রধান কিম জং উন মারা গিয়েছেন গত কয়েকদিন ধরেই জল্পনা শুরু হয়েছিল বিভিন্ন মহলে। বিশেষ করে হংকং টেলিভিশনের দাবির পর এই জল্পনা আরও বাড়ে। কিন্তু এই সব জল্পনাতেই অবশেষে জল ঢালল দক্ষিণ কোরিয়া। প্রেসিডেন্ট মুনের নিরাপত্তা সচিব দাবি করেছেন কিম বেঁচে আছেন এবং সুস্থ আছেন।

বেঁচে আছেন কিম

বেঁচে আছেন কিম

উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট মুন জে-র নিরাপত্তা উপদেষ্টা জানিয়েছেন দক্ষিণ কোরিয়ার প্রধান কিম জং উন বেঁচে আছেন এবং সুস্থ আছেন। গত ১৩ এপ্রিল থেকে কিম ওনসানে একটি রিসর্টে রয়েছে। সেখানে কোনও রকম সন্দেহজনক গতিবিধি লক্ষ্য করা যায়নি। তিনি জানিয়েছেন এখনও পর্যন্ত কিমের খারাপ থাকা বা মৃত্যু নিয়ে কোনও খবর দক্ষিণ কোরিয়ার কাছে আসেনি। এবং কোনও রকম সন্দেহজনক গতিবিধি নজরে আসেনি তাঁদের।

কিমের মৃত্যু নিয়ে জল্পনা

কিমের মৃত্যু নিয়ে জল্পনা

এদিকে গত কয়েক দিন ধরে কিম জন উনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে। হংকং টিভিতে প্রথম দাবি করা হয় উত্তর কোরিয়ার শাসক কিম জং উন মারা গিয়েছেন। খবরের প্রমাণ হিসেবে কিমের শায়িত ছবিও দেখানো হয়েছে সেই টেলিভিশন চ্যালেনে। তারপরেই জল্পনা চরমে ওঠে। যদিও উত্তর কোরিয়ার পক্ষ থেকে এই খবরের সত্যতা নিয়ে কোনও কথা বলা হয়নি।

অসুস্থ কিম

অসুস্থ কিম

ঠাকুরদা কিম-২-এর জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না তিিন। দীর্ঘদিন দেশের একাধিক সরকারি গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে দেখা যায়নি কিমকে। তিিন অত্যন্ত অসুস্থ বলে খবর ছড়িয়ে পড়ে। জানা যায় কিম অস্ত্রোপচার হয়েছে এবং তাঁর শরীরে ভাল নেই। চিন থেকে বিশেষজ্ঞ চিকিৎসক পাঠানো হয় কিমের জন্য। এদিকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও িকমের অসুস্থ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন।

English summary
Kim Jong Un is alaive and well claimed South Korea
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X