• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ভিনদেশে ভারতীয় পরিবারের অপহরণ ঘিরে উদ্বেগ, আত্মহত্যার চেষ্টা অপহরণকারীর

  • |
Google Oneindia Bengali News

ক্যালোফোর্নিয়াতে অপহৃত ভারতীয় পরিবারের তদন্তে অপহরণকারীকে গ্রেফতার করা সম্ভব হলেও সেই ব্যক্তি আত্মহত্যার চেষ্টা করে। আর এরপরেই ওই ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। ক্যালোফোর্নিয়াতে শিখ পরিবারের অপহরণের ঘটনায় উদ্বেগে রয়েছেন তাঁর আত্মীয়রা।

আত্মহত্যার চেষ্টা অপহরণকারীর

বেশ কয়েকদিন কেটে গেলেও এখনও খোঁজ নেই। অপহৃতদের মধ্যে রয়েছে এক আটমাসের শিশুও। শেরিফের অফিস থেকে জানানো হয়েছে জেসাস সালগাডো নামে অপহরণকারীকে চিহ্নিত করা গিয়েছে। এবং গ্রেফতারও করা হয়েছে বলে জানানো হয়। গত সোমবার ক্যালোফোর্নিয়াতে মার্সড শহর থেকে রহস্যজনক ভাবে অপহরণ করা হয় ওই শিখ পরিবারকে।

জানা গিয়েছে, ওই শহরে ওই পরবারের একটি গ্যাস স্টেশন রয়েছে। আর সেখান থেকেই ওই পরিবারকে অপহরণ করা হয়। এক বিবৃতিতে জানানো হয়েছে অপহরণকারী যখন ওই পরিবারের এক সদস্যের এটিএম ব্যবহার করে সেই সময়েই ধরে ফেলে স্থানীয় পুলিশ প্রশাসন। এটিএমের ফূটেজ দেখে ওই ব্যক্তিকে চিহ্নিত করা চেষ্টা করেন তদন্তকারীরা।

এরপর ওই ব্যক্তিকে যখন পুলিশ গ্রেফতার করতে যায়। কিন্তু পুলিশ আধিকারিকরা পৌঁছানোর আগেই অপহরণকারী আত্মহত্যার চেষ্টা করেন। কি কারণে অপহরণ তা এখনপ স্পষ্ট নয়। অপহৃতদের মধ্যে রয়েছেন আমনদীপ সিং, যশদীপ সিং, জশলিং কাউর এবং তাঁর আটমাসের সন্তান।

যেভাবেই হোক এই শিখ পরিবারকে খুঁজে বার করার চেষ্টা করছেন সে দেশের তদন্তকারী আধিকারিকরা। অন্যদিকে ধৃত ব্যক্তির সুস্থতার দিকে নজর রাখা হচ্ছে। যেভাবেই হোক ওই ব্যক্তি সুস্থ হলে এবং তাঁকে জেরা করেই অপরহণের বিষয়টি স্পষ্ট হবে বলে মনে করছেন সে দেশের পুলিশ আধিকারিকরা।

তবে দিন যত এগিয়ে যাচ্ছে তত উদ্বেগ বাড়ছে বলেই জানা যাচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। বিষয়টি নিয়ে কেন্দ্রীয় সরকারের দ্বারস্থ ওই পরিবারের আত্মীয়রা হতে পারেন বলেও জানা যাচ্ছে।

English summary
Kidnapper tried to suicide as Indian Family kidnapped in California
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X