• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীর বরাবরই পাকিস্তানের বিদেশনীতির অংশ হয়ে থাকবে, সদর্পে ঘোষণা কুরেশির

কাশ্মীর নিয়ে বরাবরই বেশি স্পর্শ কাতর পাকিস্তান। কাশ্মীর যে সবসময় তাঁদের বিদেশনীতির অংশ হয়ে থাকবে। তা আবারও জানিয়েছেন বিদেশমন্ত্রী শাহ মেহমুদ কুরেশি। গত ৫ ফেব্রুয়ারি পিওকে-র মুজফরাবাদে পিওকের সংসদীয় কমিটির প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী ইমরান খান। কুরেশি বলেছেন দক্ষিণ এশিয়ার অঞ্চলে শান্তি বজায় রাখতে কাশ্মীর সমস্যার সমাধান হওয়া অত্যন্ত জরুরি।

বিদেশনীতির অংশ হয়ে থাকবে কাশ্মীর

বিদেশনীতির অংশ হয়ে থাকবে কাশ্মীর

পাকিস্তানে যে কাশ্মীর ইস্যুতে এখনও অনড় রয়েছে সেকথা স্পষ্ট করে দিয়েছেন বিদেশ মন্ত্রী শাহ মেহমুদ কুরেশি। তিনি জানিয়েছেন কাশ্মীর সবসময় পাকিস্তানের বিদেশনীতির অংশ হয়ে থাকবে। পিওকে-র নেতাদের সঙ্গে বৈঠকেও একথা বলেছেন তিনি। প্রধানমন্ত্রী ইমরান খান গত ৫ ফেব্রুয়ারি পিওকের নেতাদের সঙ্গে ৈবঠক করেছেন।

৩৭০ ধারার বাতিলের বিরোধিতা

৩৭০ ধারার বাতিলের বিরোধিতা

কাশ্মীর থেকে ৩৭০ ধারা বাতিলের বিরোধিতায় সরব হয়েছিল পাকিস্তান। আন্তর্জাতিক মহলেও এই নিয়ে ভারতের বিরোধিতা করেছে তারা। কাশ্মীর সিদ্ধান্ত যে পাকিস্তান কোনও ভাবেই মেনে নিচ্ছে না সেকথা জানিয়েছিলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান।

ছত্রধরের সঙ্গে একান্তে বৈঠক করলেন রাজ্যের শিক্ষামন্ত্রী
জঙ্গিদের মদত

জঙ্গিদের মদত

কাশ্মীর সিদ্ধান্তের পরেই ভারতে জঙ্গি নাশকতা চালানোর ছক কষছে পাকিস্তান। গোয়েন্দারা খবর পেয়েছে পুলওয়ামার মতো হামলা চালানোর জন্য জঙ্গিদের প্রশিক্ষণ দিচ্ছে পাক গুপ্তচর সংস্থা। পিওকে সীমান্ত দিেয় জঙ্গিদের ভারতে অনুপ্রবেশ করানোর চেষ্টাও চালাচ্ছে তারা।

English summary
Kashmir is always a part of Pakistan's foreign policy,says Qureshi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X