• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কানসাসে ভারতীয় ছাত্রের হত্যাকারীর খোঁজে পুরস্কার ঘোষণা! সন্দেহভাজনের ভিডিও প্রকাশ

কানসাসে ভারতীয় ছাত্রকে গুলি করে হত্যার ঘটনায় অপরাধীকে ধরতে ১০ হাজার ডলার পুরস্কার ঘোষণা করা হল। শুক্রবার কানসাসে খুন করা হয় ভারতীয় ছাত্র তেলেঙ্গানার ওয়ারঙ্গলের বাসিন্দা শরদ কোপ্পুকে। মিসৌরি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে শরদ। কানসাস পুলিশের তরফে সম্ভাব্য অভিযুক্তের সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে।

 কানসাসে ভারতীয় ছাত্রের হত্যাকারীর খোঁজে পুরস্কার ঘোষণা! সন্দেহভাজনের ভিডিও প্রকাশ

বছর খানেক আগে আমেরিকার কানসাসে বর্ণবিদ্বেষী হামলার শিকার হয়েছিলেন ভারতীয় তথ্যপ্রযুক্তি কর্মী শ্রীনিবাস কুচিভোটলা। সেই কানসাসেই এবার খুন ভারতীয় ছাত্র। শুক্রবার বিকেলে কানসাস সিটির বাজারে একটি দোকানের মধ্যে গুলি করা হয় শরদ কোপ্পুকে। পাঁচটি গুলির আওয়াজ পাওয়া গিয়েছিল বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

কানসাস পুলিশের তরফে সম্ভাব্য অভিযুক্তের সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে।

মৃতের আত্মীয় সন্দীপ ভেমুলাকোন্ডা জানিয়েছেন, এবছরের জানুয়ারিতেই শরদ গিয়েছিল আমেরিকায়। স্কলারশিপ পাওয়ার পরে সে মিসৌরি বিশ্ববিদ্যালয়ে গিয়েছিল। শুক্রবার রাতে শরদের পাঁচটি গুলি লেগেছিল। হাসপাতালে নিয়ে যাওয়ার পরে তাঁর মৃত্যু হয়।

পরিবারের তরফে বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ এবং তেলেঙ্গানা সরকারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। পরিবারের তরফে শরদের দেহ ফিরিয়ে আনতে সুষমা স্বরাজের হস্তক্ষেপের অনুরোধ জানানো হয়েছে।

English summary
Kansas Police announce reward for info on Indian-origin student Sharath Kopuu's murderer
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X