• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আমেরিকার সবচেয়ে খারাপ প্রেসিডেন্ট তুমি', ট্রাম্পকে জোকার বলে আক্রমণ বাইডেনের

'আমেরিকার সবচেয়ে খারাপ প্রেসিডেন্ট তুমি। জোকার'। প্রেসিডেন্ট বিতর্কে ডোনাল্ড ট্রাম্পকে তীব্র ভাষায় আক্রমণ প্রতিপক্ষ জো বাইডেনের। ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার জন্য আমেরিকার মানুষের সঙ্গে প্রতারণা করেছে বলে অভিযোগ করেছেন জো। এমনকী করও ফাঁকি দিয়েছেন বলে অভিযোগ করেছেন বাইডেন।

 ট্রাম্পকে আক্রমণ বাইডেনের

ট্রাম্পকে আক্রমণ বাইডেনের

আমেরিকায় প্রেসিডেন্ট নির্বাচনের দামাম বেজে গিয়েছে। প্রথম ডিবেটেই রুদ্ধশ্বাস আক্রমণ পাল্টা আক্রমণ শুরু হয়ে গিয়েছে। ট্রাম্পকে সরাসরি জোকার বলে আক্রমণ করেেছন প্রবল প্রতিপক্ষ জো বাইডেন। তিনি বলেছেন আমেরিকা এযাবৎ ট্রাম্পের মতো খারাপ প্রেসিডেন্ট পায়নি। ট্রাম্পকে মিথ্যাবাদী বলে আক্রমণ করে ট্রাম্প বলেছেন, দেশের কর না দিয়ে লক্ষ লক্ষ টাকা পকেটে পুরেছেন ট্রাম্প।

পুতিনের হাতের পুতুল ট্রাম্প

পুতিনের হাতের পুতুল ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্টকে রাশিয়ার হাতের পুতুল বলে কটাক্ষ করেছে জো বাইডেন। তিনি বলেছেন পুতিনের কথায় নাচেন ট্রাম্প। রাশিয়া যা বলছে ট্রাম্প তাই করছেন। কোনওভাবেই সেটা মেনে নেওয়া যায়না। এই প্রথম আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে ডিবেট হয়। ৯০ মিনিটের ডিবেটে অত্যন্ত আগ্রাসী দেখা গিয়েছে জো বাইডেনকে।

 বাইডেনের অভিযোগ অস্বীকার

বাইডেনের অভিযোগ অস্বীকার

বাইডেনের আক্রমণাত্মক ভঙ্গির কাছে একটু যেন দমে গিয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কর ফাঁকি দেওয়ার েয অভিযোগ বাইডেন করেছেন তা অস্বীকার করেছেন ট্রাম্প। উল্টে তিনি দাবি করেছেন বেশ কয়েক লক্ষ টাকা কর দিয়েছেন তিনি। কর নিয়ে তাঁর বিরুদ্ধে অকারণে প্রচার চালানো হচ্ছে কর ফাঁকি দেওয়ার।

করোনা নিয়ে আক্রমণ

করোনা নিয়ে আক্রমণ

দেশের করোনা পরিস্থিতি নিয়েও ট্রাম্পকে আক্রমণ করেছেন জো বাইডেন। তিনি অভিযোগ করেছেন ট্রাম্পের কারণেই করোনা দেশে এইভাবে মারাত্মক প্রভাব ছড়িয়েছে। যদিও ট্রাম্পের পাল্টা দাবি চিনের জন্যই করোনা ভাইরাস গোটা দেশে এই মারাত্মক প্রভাব তৈরি করেছে।

English summary
Joe Bidden and donald Trump faceoff in US presidential debate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X