• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানে ভয়ঙ্কর বিস্ফোরণে আহত জঙ্গি নেতা মাসুদ আজহার! টুইটারে কোন আভাস মিলছে

ফেব্রুয়ারি মাসে কাশ্মীরের পুলওয়ামায় নৃশংস হামলা চালিয়ে পাকিস্তানি জঙ্গি সংগঠন জইশ হত্যা করে ভারতীয় সেনার ৪৩ জন জওয়ানকে। যে ঘটনার ব্লু প্রিন্ট তৈরি করেছিল পাক জঙ্গি নেতা মাসিদ আজহার। আর এই জঙ্গিনেতাই পাকিস্তানের এক হাসপাতালে বিস্ফোরণে আহত হয়েছে বলে খবর উঠে আসছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

পাকিস্তানে ভয়াবহ বিস্ফোরণে আহত জঙ্গি নেতা মাসুদ আজহার! টুইটারে কোন আভাস মিলছে

যদিও পুলওয়ামাকাণ্ডের মূলচক্রীকে আদৌ আহত হয়েছে কি না, তা নিয়ে পাকিস্তানি প্রশাসনের তরফে কোনও কথা জানানো হয়নি। প্রসঙ্গত, পাকিস্তানের জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দিতে পুলওয়ামাকাণ্ডের পরই ২৬ ফেব্রুয়ারি বায়ুসেনা আক্রমণ চালায় পাকিস্তানের বালাকোটে। যে ঘটনার পর প্রায় ৩০ জঙ্গি পাকিস্তানের বুকে মারা গিয়েছে বলে খবর উঠে আসতে থাকে ভারতীয় সংবাদমাধ্যমে। যদিও তা নস্যাৎ করে পাকিস্তান জানায় কয়েকটি গাছ ছাড়া বালাকোটে কিছুই নষ্ট হয়নি। পাশাপাশি, পাকিস্তানের কাছে পুলওয়ামা হামলায় জঙ্গি মাসুদের হাত থাকার সমস্ত প্রমাণ পাঠানোর পরও ভারতের দাবিতে সায় দিতে চায়নি পাকিস্তান। তবে, মাসুদের আহত হওয়ার খবরে পাকিস্তান কী প্রতিক্রিয়া দেয় ,সেদিকে তাকিয়ে গোটা বিশ্ব।

এদিকে, জানা গিয়েছে, পাকিস্তানের কোয়েট্টাতে এক হাসপাতালে ভয়াবহ বিস্ফোরণের ঘটনাতে আহত হয়েছে জঙ্গি সংগঠন জইশ এ -মহম্মদ নেতা মাসুদ। সোশ্যাল মিডিয়ার দাবি, এলাকা ঘিরে ফেলেছে পাকিস্তান সেনা। সেখানে কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না। হাসপাতালে বহুদিন ধরে চিকিৎসারত ছিল জঙ্গিনেতা মাসুদ। আর বিস্ফোরণের সময় সে হাসপাতালেই ছিল।

English summary
JeM chief Masood Azhar among 10 injured in Pakistan blast claims Social Media.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X