• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানে গোপনে জেল থেকে বের করা হল জঙ্গি নেতা মাসুদ আজহারকে!চরম চাঞ্চল্যকর তথ্য গোয়েন্দা রিপোর্টে

  • |

গত ১৪ ফেব্রুয়ারি কাশ্মীরের পুলওয়ামায় রক্তের নারকীয় হোলি খেলেছিল জইশ -এ-মহম্মদ জঙ্গি আদিল দার। যে জঙ্গি হামলার ঘটনায় প্রাণ হারিয়েছিলেন ভারতীয় সেনার বীর ৪০ জন জওয়ান। ঘটনার গোটা দেশ যতটা শোকার্ত ছিল ততটাই ছিল ক্ষোভে ফুঁসে উঠেছিল। আর এই জঙ্গি সংগঠন জইশ এ মহম্মদের নেতা মাসুদ আজহারই ভারতে একের পর এক রক্তলীলার মাস্টারমাইন্ড । যাকে পাকিস্তান 'লোকদেখানি' জেলবন্দি করে রাখে কিছু সময়ের জন্য। এরপর কাশ্মীর থেকে ৩৭০ ধারা অবলুপ্তিতে এই জঙ্গিনেতাকে নিয়েই যুদ্ধের ঘুঁটি সাজাচ্ছে ইসলামাবাদ!

 ভারতীয় গোয়েন্দাদের চাঞ্চল্যকর রিপোর্ট

ভারতীয় গোয়েন্দাদের চাঞ্চল্যকর রিপোর্ট

পাকিস্তান সেনা নয়, ইসলামাবাদ ভারতের সঙ্গে লড়তে এখনও আস্থা রাখছে দেশের সন্ত্রাসবাদীদের ওপরেই। অন্তত ভারতীয় গোয়েন্দাদের সাম্প্রতিক রিপোর্ট তেমনটাই বলছে। রিপোর্টে বলা হয়েছে , পাকিস্তান গোপনে জেল থেকে ছেড়ে দিয়েছে কুখ্যাত জঙ্গি তথা জইশ চিফ মাসুদ আজহারকে। আর এজন্য ভারতের রাজস্থান সীমান্তের নিরাপত্তাবাহিনীকে ভারতীয় গোয়েন্দা বিভাগ সতর্ক থাকার নির্দেশ দিয়েছে ।

জম্মু-রাজস্থান সেক্টরে কী ঘটতে পারে!

জম্মু-রাজস্থান সেক্টরে কী ঘটতে পারে!

ভারতীয় গোয়েন্দাদের তথ্য অনুযায়ী পাকিস্তান সিয়ালকোট-জম্মুর দিক দিয়ে ভারতের রাজস্থানে বড়সড় কোনও হামলার ছক কষে চলেছে। এছাড়াও ভারতীয় সেনাকে ভারতীয় গোয়েন্দা বিভাগ জানিয়ে দিয়েছে যে , পাকিস্তান থেকে রাজস্থান সীমান্তের দিকে পাক সেনার সংখ্যা বাড়ানো হয়েছে। ফলে বড় কোনও নাশকতার আঁচ করছে ভারতীয় গোয়েন্দা বিভাগ।

মাসুদকে ছাড়ার নেপথ্যে কোন কারণ?

মাসুদকে ছাড়ার নেপথ্যে কোন কারণ?

ভারতীয় গোয়েন্দা সূত্রের দাবি, মাসুদ আজহারকে ছাড়ার নেপথ্যে ভারতের নাশকতার ছকই একমাত্র 'কারণ' হতে পারে। জানা গিয়েছে, কাশ্মীর থেকে ৩৭০ ধারা অবলুপ্তির পর থেকে কার্যত ভারতের ওপর হামলার জন্য মরিয়া হয়ে গিয়েছে পাকিস্তান। আর সেই বার্তা সেদেশের প্রধানমন্ত্রী থেকে সেনা প্রধানের মুখেও শোনা যাচ্ছে।

English summary
Jaish Cheif Azhar secretly released from Pakistan jail, know what the intellegence report says.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X