• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আমেরিকা এত খুশি হয়ে যেও না ', নয়া জঙ্গি-প্রধানকে নিযুক্ত করেই হুমকি আইএসাইএস-এর

এক রুদ্ধশ্বাস হামলায় সিরিয়ায় আইএস জঙ্গি বাগদাদির ডেরা লক্ষ্য করে তুমুল গোলা বর্ষণ করে মার্কিন সেনা। সেনার পাদাতিক বাহিনী যুদ্ধ ময়দানে নেমে বাগদাদিকে তাড়া করে সুড়ঙ্গপথে নামিয়ে তাকে আত্মহননের রাস্তা বেছে নিতে বাধ্য করে। এরপর , মার্কিন যুক্তরাষ্ট্র দাবি করে , আইএসএর 'সেকেন্ড ইন কমান্ড'-ও মার্কিন সেনার আক্রমণে নিহত। এবার এই প্রেক্ষাপটে আইএস তাদের নতুন জঙ্গিনেতার নাম ঘোষণা করেই হুমকি দেয় মার্কিন মুলুককে।

ট্রাম্পকে কটাক্ষ আইএস-র

ট্রাম্পকে কটাক্ষ আইএস-র

আইএস জঙ্গিদের কটাক্ষের নিশানায় রয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। ট্রাম্পকে 'ওল্ড ফুল' বলে উল্লেখ করে আইএসএর দাবি, ট্রাম্প ঘুমোতে যান এক ধরনের চিন্তা নিয়ে, আর ঘুম থেকে ওঠেন আরেক রকমের চিন্তা নিয়ে।

 প্রধান ও 'সেকেন্ড ইন কমান্ড' এর মৃত্যু নিশ্চিত করল আইএস

প্রধান ও 'সেকেন্ড ইন কমান্ড' এর মৃত্যু নিশ্চিত করল আইএস

মার্কিন সেনার আক্রমণে আইএস প্রধান ও আইএস-এর সেকেন্ড ইন কমান্ড আবু আল হাসান মুজাহিরের মৃত্যুর সত্যতা স্বীকার করে নিয়েছে আইএস। মূলত এই আবু আল হাসান মুজাহিরকে আইএস এর সেকেন্ড ইন কমান্ড বলে মনে করা হত। এই দুজনের মৃত্যুর পর আবু ইব্রাহিম অল কুরেশিকে আইএস প্রধানের স্থানে রাখা হয়।

সিরিয়ায় বিধ্বংসী হানা

সিরিয়ায় বিধ্বংসী হানা

এর আগে , মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প জানান মার্কিন সেনার আক্রমণের মুখে পড়ে নিজের শেষ মুহূর্তে কার্যত কান্নাকাটি করে আইএস প্রধান বাগদাদি। 'কাপুরুষচিত' মৃত্যু হয় বাগদাদির। যে বক্তব্যকে অবশ্য সমর্থন করেননি মার্কিন সেনা প্রধান ।

English summary
ISIS Threatens USA, Says Do not Rejoice America as thy appoints Ibrahim al Qureshi as head .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X