• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জইশ প্রধান মাসুদ আজহার মৃত! ইন্টেলিজেন্সের খবর ঘিরে হইচই সোশ্যাল মিডিয়ায়

জইশ ই মহম্মদ প্রধান মৌলানা মাসুদ আজহার মারা গিয়েছে। দুর্ধর্ষ এই জঙ্গি মৃত বলে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর ছড়িয়েছে। যার ফলে ব্যাপক জল্পনা তৈরি হয়েছে। কোনও সরকারি সূত্রে এখনও এই খবরকে মান্যতা দেওয়া হয়নি। এমনকী পাকিস্তান সরকারও কোনও বিবৃতি দেয়নি। তবে খবর সঠিক হওয়ার চূড়ান্ত সম্ভাবনা রয়েছে বলে মনে করা হচ্ছে।

জঙ্গি মাসুদ আজহার মৃত! ইন্টেলিজেন্সের খবরে হইচই সোশ্যাল মিডিয়ায়

মাসুদ আজহারের মৃত্যুর দুটি সম্ভাবনা উঠে আসছে। প্রথমত, ভারতের এয়ার স্ট্রাইকে আহত হয়ে সেই আঘাত সামাল দিতে না পেরেই মারা গিয়েছে আজহার। এই তথ্য যেমন উঠে এসেছে। পাশাপাশি অন্য তথ্যও রয়েছে।

যেমন শোনা গিয়েছে, মাসুদ আজহার বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিল। মূত্রাশয়ে সংক্রমণ হওয়ায় রওয়ালপিণ্ডির সেনা হাসপাতালে তার ডায়লিসিস চলছিল। সেখানেই অবস্থার অবনতি হওয়ায় সে মারা গিয়েছে বলে আর এক সূত্রে খবর এসেছে।

[আরও পড়ুন: জঙ্গি মাসুদ আজহারের ভাই-ই বলছে ভারত বালাকোটে জঙ্গি ঘাঁটিতে হামলা চালিয়েছে ]

এর আগে পাকিস্তানের বিদেশমন্ত্রী শাহ মেহমুদ কুরেশি নিজে স্বীকার করেছেন যে আজহার পাকিস্তানে রয়েছে। তবে খুব অসুস্থ। বাড়ি থেকে বেরোনোর ক্ষমতা নেই। একেবারে শয্যাশায়ী। তার চিকিতসা চলছে। যে স্বীকারোক্তির পর সারা বিশ্বে হইচই পড়ে গিয়েছিল।

[আরও পড়ুন: পাকিস্তানে সরকারি অর্থে তৈরি জইশের সদর দফতরের ভিতরটি ঠিক কেমন, জানেন কি ]

এবার মাসুদ মারা গিয়েছে, সেই খবর বাজারে ছড়িয়ে পড়েছে। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় দাবি করা হচ্ছে, লিভারের ক্যানসারে আক্রান্ত হয়ে আজহার মারা গিয়েছে। #MasoodAzharDead এই হ্যাশট্যাগ ভাইরাল হয়ে গিয়েছে। দেখার বিষয় শেষ অবধি এই খবরের কোন সত্য উঠে আসে।

English summary
Is JeM chief Maulana Masood Azhar declare dead in Pakistan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X