• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সত্যিই অ্যাকাউন্ট সাসপেন্ড করছে instagram! কি জানাচ্ছে জনপ্রিয় এই সোশ্যাল মাধ্যম

গত কয়েকদিন আগেই হঠাত করেই বন্ধ হয়ে যায় হোয়াটস অ্যাপ! যাতে সাধারণ মানুষকে একাধিক সমস্যার মুখে পড়তে হয়। আর সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার সংবাদ শিরোনামে ইনস্টাগ্রাম। বিশ্বের অন্যতম জনপ্রিয় অ্যাপ ঘিরে একাধিক সমস্যা।
  • |
Google Oneindia Bengali News

গত কয়েকদিন আগেই হঠাত করেই বন্ধ হয়ে যায় হোয়াটস অ্যাপ! যাতে সাধারণ মানুষকে একাধিক সমস্যার মুখে পড়তে হয়। আর সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার সংবাদ শিরোনামে ইনস্টাগ্রাম। বিশ্বের অন্যতম জনপ্রিয় অ্যাপ ঘিরে একাধিক সমস্যা।

সত্যিই অ্যাকাউন্ট সাসপেন্ড করছে instagram!

গ্রাহকদের দাবি, লগইন করার সঙ্গে সঙ্গে নাকি অ্যাকাউন্ট সাসপেন্ড হওয়ার নোটিফিকেশন আসছে। হঠাত করে এই নোটিফিকেশন দেখে অনেকেই চমকে যান। সোশ্যাল মিডিয়াতে অনেকেই সেই স্ক্রিন শর্ট শেয়ার করে বিষয়টির কারণ জানতে চান! এমনটি হোয়াটস অ্যাপ কি ডাউন? সেই বিষয়ে সোশ্যাল মিডিয়াতে কৌতূহল তৈরি হয়।

তবে এই বিষয়ে ইনস্টাগ্রামের কমিউনিকেশন টিম বিস্তারিত ভাবে জানিয়েছে। তাঁরা জানাচ্ছে, ইনস্টাগ্রামে যে সমস্যা হচ্ছে তা আমাদের নজরে এসেছে। যত দ্রুত সম্ভব এই বিষয়ে কাজ চলছে এবং স্বাভাবিক করার চেষ্টা চলছে বলে ইনস্টাগ্রাম টিমের তরফে জানানো হয়েছে। তবে সমস্যা হওয়ার জন্যে ক্ষমাও চেয়ে নেওয়া সোশ্যাল সাইটের তরফে।

তবে ইনস্টাগ্রামে এমন সমস্যার কারণে টুইটার জুড়ে একের পর এক পোস্ট! ইউজাররা লিখছেন, ইনস্টাগ্রাম জুড়ে কি হচ্ছে। কোনও কারণ ছাড়াই আমার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেওয়া হয়েছে বলেও ক্ষোভ উগড়ে পড়েছে ওই গ্রাহকের। এমনকি কোড ভেরিফাই করার সময় এরর আসছে বলেও দাবি করা হয়েছে। আরও কারোর এমন সমস্যা হচ্ছে কিনা জিজ্ঞেস করেছেন ওই গ্রাহক।

সাধারণ ভাবে এমন ঘটনা তখন ঘটে যখন সাইবার হামলার মতো মারাত্মক ঘহটনা ঘটে। এমনকি টুইটারের সঙ্গে এমন ঘটনা ঘটেছিল বলেও দাবি করা হয়েছে। যদিও পরে জানা যায়, হ্যাকার ব্যাকএন্ডে অ্যাক্সেস নিয়ে নিয়েছিল। তবে কোনও দিনই কোনও সোশ্যাল মিডিয়া হ্যাক হওয়ার প্রকাশ্যে মেনে নেয় না।

The Wire -এর প্রতিষ্ঠাতা সম্পাদকের বাড়িতে তল্লাশি দিল্লি পুলিশের! বাজেয়াপ্ত ফোন-ল্যাপটপThe Wire -এর প্রতিষ্ঠাতা সম্পাদকের বাড়িতে তল্লাশি দিল্লি পুলিশের! বাজেয়াপ্ত ফোন-ল্যাপটপ

English summary
Instagram account has been suspended! what company is saying?
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X