India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ট্রাকের মধ্যেই উদ্ধার একসঙ্গে ৪৬টি মৃতদেহ! ঘটনায় ঘনীভূত রহস্য

Google Oneindia Bengali News

মার্কিন মুলুকে ভয়ঙ্কর ঘটনা! একটি ট্রাকের মধ্যে মিলল অন্তত ৪৬টি নিথর দেহ। টেক্সাসের সেন্ট এন্টোরিয়া শহরের একেবারে শিউরে দেওয়ার মতো ঘটনা ঘটেছে বলে জানা যাচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে বিশাল পুলিশ। গিয়েছেন মার্কিন প্রশাসনের উচ্চপদস্থ আধিকারিকরাও।

৪৬টি মৃতদেহ উদ্ধারের ঘটনায় ঘনীভূত হচ্ছে রহস্য

একটি ট্রাকের মধ্যে এত মৃতদেহ কীভাবে তা নিয়ে ক্রমশ তৈরি হচ্ছে রহস্য। যদিও ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে বলে জানা যাচ্ছে।

স্থানীয় সংবাদসংস্থা KSAT জানাচ্ছে, এখন পর্যন্ত ট্রাকের ভেতর থেকে ৪৬টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সেখানে আরও মৃতদেহ থাকতে পারে বলে মনে করছেন সে দেশের আধিকারিকরা। এমনকি বিভিন্ন সুত্রে খবর, এমনই আরও একটি ট্রাকের নাকি সন্ধান পাওয়া গিয়েছে। সেখানেও অন্তত ১৬ টি মৃতদেহ রয়েছে বলে দাবি করা হচ্ছে।

যদিও এই বিষয়ে পুলিশে'র তরফে এখনও পর্যন্ত কিছু সরকারি ভাবে জানানো হয়নি। তবে বিষয়টি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা হচ্ছে বলেই খবর। দেহগুলি শরনার্থীদের বলেই প্রাথমিক ধারনা।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। পুরো ট্রাকটিকে ইতিমধ্যে ঘিরে রেখেছে এন্টোরিয়া পুলিশ। ঘটনাস্থলে উপস্থিত রয়েছে একাধিক অ্যাম্বুলেন্স। রহস্যজনক ট্রাকটি'র চারপাশে কাউকে ঘেঁষতে দেওয়া হচ্ছে না। ঘটনাস্থলে বিশেষজ্ঞরাও রয়েছেন। দেহগুলি হাসপাতালে নিয়ে পরীক্ষা করা হবে বলে জানা যাচ্ছে।

কীভাবে মৃত্যু তা জানতেই সেগুলি পরীক্ষা করে দেখা হবে বলে খবর। তবে পাচারের সময় দমবন্ধ অবস্থায় মৃত্যু নাকি অন্য কারণ সমস্ত দিকই খতিয়ে দেখা হচ্ছে বলে জানা যাচ্ছে। অন্যদিকে ট্রাকটির বিষয়ে বিস্তারিত খোঁজখবর নেওয়া হচ্ছে বলে খবর।

বলে রাখা প্রয়োজন, গত কয়েকদিন আগেই দক্ষিণ আফ্রিকার একটি নাইটক্লাবে ২১ ছাত্রের মৃতদেহ পাওয়া যায়। ছাত্ররা পরীক্ষা শেষ হওয়ার পরে স্থানীয় একটি ক্লাবে গিয়েছিলেন। তাঁদের মৃত্য ঘিরেও রহস্য তৈরি হয়েছে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, নিহত শিশুদের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ফলে কীভাবে মৃত্যু তা স্পষ্ট নয়।

আর এর মধ্যেই ট্রাকের মধ্যে থেকে ৪০টি দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য। তবে এমন ঘটনা নতুন নয় বলেই মনে করছেন তদন্তকারী আধিকারিকরা। কয়েক বছর আগেও একই ভাবে ট্রাক থেকে মৃতদেহ উদ্ধারের ঘটনা ঘটেছিল। খবর সামনে আসতেই আতঙ্কিত সেই শহরের মানুষ।

যদিও ঘটনার পর ট্যাক্সাসে নিরাপত্তা ব্যবস্থা আঁটসাঁট করা হয়েছে।

English summary
inside a tractor 46 immigrants were found dead at San Antonio texas
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X