• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনের দৌড়ে নেই ভারতীয় বংশোদ্ভুত কমলা হ্যারিস

আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনের দৌড় থেকে সরে দাঁড়ালেন ভারতীয় বংশোদ্ভুত সেনেটর কমলা হ্যারিস (৫৫)। ডেমোক্র্যাট প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছিলেন তিনি। মঙ্গলবার হঠাৎই নিজেই এই সিদ্ধান্তের কথা জানান কমলা হ্যারিস।

মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনের দৌড়ে নেই ভারতীয় বংশোদ্ভুত কমলা হ্যারিস

প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী হিসেবে প্রচার শুরু করে দিয়েছিলেন কমলা হ্যারিসের অনুগামীরা। কিন্তু মঙ্গলবার হঠাৎই তিনি প্রচারকারীদের ডেকে ঘোষণা করেন, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আমি আর এই নির্বাচনের দৌড়ে নেই। দলীয় সমর্থকদের কৃতজ্ঞতা জানিয়ে কমলা বলেন, তাঁরা প্রচারের জন্য যে উন্মাদনে এবং পরিশ্রম করেছেন তাকে তিনি সমর্থন করেন। পরেল টুইটে কমলা হ্যারিস লিখেছেন, রাজনৈতিক লড়াই তাঁর চলবে। মানুষের স্বার্থে, ন্যায় রক্ষায় তিনি লড়াই চালিয়ে যাবেন বলে জানিয়েছেন।

আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে ভারতীয় বংশোদ্ভুত কমলা হ্যারিসের প্রতিদ্বন্দ্বিতার খবর প্রকাশ্যে আসতেই সেখানকার প্রবাসী ভারতীয়দের মধ্যে নতুন উন্মাদনা শুরু হয়ে গিয়েছিল। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরে ডেমোক্র্যাট প্রার্থী হিসেবে তাঁর সমর্থন খুব একটা বেশি দেখা যাচ্ছিল না। মনে করা হচ্ছে সেকারণেই তিনি এই নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। গত বছর জানুয়ারিতে প্রায় ২০,০০০ সমর্থককে সঙ্গে নিয়ে ডেমোক্র্যাট প্রার্থী হিসেবে আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার কথা ঘোষণা করেছিলেন।

মন্ত্রিসভার অনুমোদন পেল নাগরিকত্ব সংশোধনী বিল, সংসদে পেশ ১০ ডিসেম্বরমন্ত্রিসভার অনুমোদন পেল নাগরিকত্ব সংশোধনী বিল, সংসদে পেশ ১০ ডিসেম্বর

English summary
Indian origin Kamala Harris is not running for US presidential election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X