• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভীষণ মানসিক চাপ চোখে মুখে, পাক নজরদারিতে কূলভূষণের সঙ্গে সাক্ষাৎ ভারতীয় কূটনীতিকদের

চাপের মুখে নতি স্বীকার করে ভারতীয কূটনীতিকদের কূলভূষণের সঙ্গে দেখা করতে দেওয়া হয়েছে ঠিকই। কিন্তু সেটা আবাধ হয়নি। অর্থাৎ ভারতীয় কূটনীতিকদের সঙ্গে কূলভূষণের সাক্ষাতের উপর কড়া নজর রেখেছিল পাক আধিকারিকরা। কূলভূষণ যাদবের চোখে মুখে মানসিক চাপের ছাপ স্পষ্ট ছিল বলে জানিয়েছে বিদেশমন্ত্রক।

কূলভূষণের সঙ্গে সাক্ষাৎ

কূলভূষণের সঙ্গে সাক্ষাৎ

পাকিস্তানে ভারতীয় চর সন্দেহে বন্দি প্রাক্তন নৌসেনার আধিকারিক কূলভূষণ যাদবের সঙ্গে দেখা করলেন ভারতীয় কূটনীতিকরা। কূলভূষণের চোখে মুখে মানসিক চাপ স্পষ্ট দেখা গিয়েছে বলে জানিয়েছে বিদেশমন্ত্রক। পাকিস্তানের এই নজরদারিতে অসন্তোষ প্রকাশ করেছে বিদেশমন্ত্রক।

কূলভূষণের লিখিত আর্জি নিতে দেওয়া হয়নি

কূলভূষণের লিখিত আর্জি নিতে দেওয়া হয়নি

বিদেশ মন্ত্রকের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে পাক আধিকারিকরা মামলা চালানোর জন্য কূল ভূষণের লিখিত আবেদন নিতে দেয়নি ভারতীয় কূটনীতিকদের। কূলভূষণের সঙ্গে যতক্ষণ তাঁরা কথা বলেছেন পুরোটাই ক্যামেরায় রেকর্ড করা হয়েছে। কোনও রকম অবাধ বার্তালাপের সুযোগ দেওয়া হয়নি।

প্রতিবাদ কূটনীতিকদের

প্রতিবাদ কূটনীতিকদের

কূল ভূষণের সঙ্গে সাক্ষাতের উপর এই নজরদারি নিয়ে প্রবল আপত্তি জানিয়েছে কূটনীতিকরা। এই ধরনের সাক্ষাতের আয়োজন করার কোনও অর্থই হয় না বলে দাবি করা হয়েছে। এই নিয়ে সেখানে প্রতিবাদও জানিয়েছেন কূটনীতিকরা। পুণর্বিবেচনার আর্জি জমার শেষ দিন ২ দিন পরেই। তার আগে পাকিস্তানের এই আচরণে প্রবল আপত্তি জানিয়েছেন তাঁরা।

কূলভূষণের পরিবারের সঙ্গে কথা

কূলভূষণের পরিবারের সঙ্গে কথা

বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর কথা বলেছেন কূলভূষণের পরিবারের সঙ্গে। তিনি কেমন রয়েছে পাকিস্তানে সেসম্পর্কে যাবতীয় তথ্য দিয়েছেন তিনি। এদিকে পাকিস্তান নাকি দাবি করেছে কূলভূষণ পুনর্বিবেচনার আর্জি জানাতে নারাজ। বিদেশমন্ত্রক অভিযোগ করেছে পাকিস্তান ভুল পথে চালনা করতে চাইছে কূটনীতিকদের।

ক্রমাগত ভারী বৃষ্টিতে মুম্বইতে ভেঙে পড়ল দু’‌টি বাড়ি, মৃত ২, আহত ১৫

English summary
Indian consular officers meet Kulbhushan Yadav in the presence of Pak officials
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X