• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মহামারীর সুযোগে কী কী করেছে পাকিস্তান, রাষ্ট্রপুঞ্জে ফাঁস করল ভারত

করোনা পরিস্থিতির সুযোগ নিয়ে পাকিস্তান কী কাণ্ড করছে তা রাষ্ট্রপুঞ্জে ফাঁস করে দিল ভারত। করোনা মহামারীর সুযোগে প্রায় ৪০০০ জঙ্গিকে নতুন করে তালিকাভুক্ত করেছে ইমরান সরকার। পিওকের স্ট্যাটাস বদল করা হয়েছ।

নিয়ন্ত্রণ রেখার ওপারে পুরো দমে জঙ্গি প্রশিক্ষণ দিচ্ছে পাকিস্তান রাষ্ট্রপুঞ্জে এমনই অভিযোগ করেছে ভারত।

রাষ্ট্রপুঞ্জে নালিশ

রাষ্ট্রপুঞ্জে নালিশ

রাষ্ট্রপুঞ্জে পাকিস্তানের বিরুদ্ধে ফের নালিশ জানাল ভারত। রাষ্ট্রপুঞ্জে নিযুক্ত ভারতের প্রতিনিধি পবন বন্ধে অভিযোগ করেছেন করোনা সংক্রমণের সুযোগ নিয়ে পাকিস্তান জঙ্গিদের মদত দিয়ে চলেছে। প্রায় ৪০০০ জঙ্গির নাম নতুন করে তালিকাভুক্ত করেছে বা জঙ্গিদের অন্তর্ভুক্তি ঘটিয়েছে পাকিস্তান। কাশ্মীর সীমান্তে নিয়ন্ত্রণ রেখার ওপারে লাগাতার জঙ্গিদের উপর প্রশিক্ষণ চালিয়ে যাচ্ছে পাকিস্তান।

পিওকে নিয়ে অবস্থান বদল

পিওকে নিয়ে অবস্থান বদল

করোনা মহামারীর সুযোগ নিয়ে পাকিস্তান পিওকে-র বাসিন্দাদের ভারতের বিরুদ্ধে উস্কানি দেওয়ার কাজ করে চলেছে। সেখানে বহিরাগতদের প্রবেশ করিয়ে চলেছে পাকিস্তান। ভারতের পক্ষ থেকে দাবি করা হয়েছে পিওকে-তে প্রতি পাঁচ জনের মধ্যে তিন জন বহিরাগত। তাঁদের উদ্দেশ্য প্রণোদিত ভাবে প্রবেশ করাচ্ছে পাকিস্তান।

সংখ্যালঘুরা বিপন্ন

সংখ্যালঘুরা বিপন্ন

সংখ্যালঘুরা বিপন্ন পাকিস্তানে। আগেই অভিযোগ করেছিল ভারত। এই নিয়ে পাকিস্তানের বিরুদ্ধে রাষ্ট্রপুঞ্জে সরবও হয়েছিল ভারত। এমনকী পাকিস্তানে হিন্দুদের উপর নির্যাতনের একাধিক ঘটনা আন্তর্জাতিক মঞ্চে পেশ করেছিল পাকিস্তান। পাকিস্তানে সংখ্যা লঘুদের হত্যা করা হচ্ছে বলে। অভিযোগ করেছে পাকিস্তান। ধর্মান্তরিত না হতে সংখ্যালঘুতে খুন করা হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে।

সন্ত্রাসবাদে মদত

সন্ত্রাসবাদে মদত

এখনও পাকিস্তান সন্ত্রাসবাদে মদত দিয়ে চলেছে বলে রাষ্ট্রপুঞ্জে ভারতের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। ভারতের পক্ষ থেকে অভিযোগ কর হয়েছে পাকিস্তান এখনও ভারতের বিরুদ্ধে সন্ত্রাসবাদে মদত দিয়ে চলেছে। প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগেও সন্ত্রাসবাদে মদত নিয়ে ফিনান্সিয়াল টাস্ক ফোর্সের কোপে পড়তে হয়েছে ইমরান সরকারকে।

রাজ্যের ওপর এখনও মৌসুমী বায়ুর অবস্থান! উত্তর ও দক্ষিণবঙ্গের জন্য আর কোন সতর্কবার্তা আবহাওয়া দফতরের

English summary
India complained in United Nation for status change of PoK by Pakistan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X