• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংকটের মাঝেও সমুদ্র পথে ভারতে হামলার ছক পাকিস্তানের, খবর গোয়েন্দা সূত্রে

  • |

করোনা সংকটের মধ্যেও ভারতে ফের হামলার পরিকল্পনা করছে পাকিস্তান। বিভিন্ন আন্ডারওয়ার্ল্ড এবং পাচারকারী গোষ্ঠীগুলির সাহায্যে সমুদ্র পথ ব্যবহার করে বর্তমানে এই হামলার পরিকল্পনা করা হচ্ছে বলে খবর গোয়েন্দা সূত্রে।

সিন্ধ প্রদেশের আরব সাগরের একটি ছোট বন্দরের ঘোরাঘুরি করতে দেখা যাচ্ছে দুষ্কৃতীদের

সিন্ধ প্রদেশের আরব সাগরের একটি ছোট বন্দরের ঘোরাঘুরি করতে দেখা যাচ্ছে দুষ্কৃতীদের

সূত্রের খবর, এর পিছনে প্রধান মদতদাতা হিসাবে কাজ করতে পারে পাকিস্তানি গোয়ান্দা সংস্থা আইএসআই। ভারতের পশ্চিম উপকূলে থাকা মূল্যবান ভারতীয় সম্পদ গুলিকে লক্ষ্য করে এই হামলা চালাতে পারে পাকিস্তান। পাকিস্তানের আন্ডারওয়ার্ল্ড গোষ্ঠী ও বেশ কিছু চোরাচালাকারীদের বর্তমানে পাকিস্তানের সিন্ধ প্রদেশের আরব সাগরের একটি ছোট বন্দর অঞ্চলে ঘোরাঘুরি করতে দেখা গেছে।

চোরাচালানকারীদের প্রশিক্ষণ দিচ্ছে আইএসআই ?

চোরাচালানকারীদের প্রশিক্ষণ দিচ্ছে আইএসআই ?

এই অঞ্চলটি ভারতীয় উপকূলের খুব কাছাকাছি থাকায় লুটতরাজ ও সমুদ্রপথে গোপনীয় দ্রব্য পাচারের জন্য বরাবরই এই অংশটিকে ব্যবহার করে দুষ্কৃতীরা। সূত্রের খবর, পাকিস্তানি গোয়েন্দা সংস্থা গুলিকে এই বন্দরে চোরাচালানকারীদের গতিবিধি সহজ করছে এমনটাই নয় তাদের বিভিন্ন ক্ষেত্রে বৃহত্তর সহয়তার পাশাপাশি তাদের যুদ্ধ প্রশিক্ষণও দিচ্ছে।

ঘুরপথে আসছে গোলাবারুদ

ঘুরপথে আসছে গোলাবারুদ

এদিকে ১২ই এপ্রিল পাকিস্তান নৌ সেনাকে ভারতের একটি মাছ ধারার নৌকাকে লক্ষ্য করে গুলি চালাতেও দেখা যায়। যার জেরে একজন জেলে আহতও হয়। পাশাপাশি সাম্প্রতিক কালে, ভারতীয় উপকূল, শ্রীলঙ্কা ও মালদ্বীপের সংযোগ স্থলে বেশ কয়েকটি পাকিস্তানি নৌকা থেকে অনেক মাদক দ্রব্যও আটক করা হয়। গোয়েন্দা সূত্রে খবর, এই নৌকা গুলিকেই অনেক ক্ষেত্রে গোলাবারুদও পরিবহন ক্ষেত্রেও ব্যবহার করা হচ্ছে।

মসজিদে নয় বাড়িতে পড়ুন নামাজ: অনুব্রত মন্ডল

English summary
in the midst of the corona crisis pakistan is planning to attack india by sea according to intelligence sources
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X