• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংকটে সংহতির বার্তা, সুইজারল্যান্ডের ম্যাটারহর্ন পর্বত সেজে উঠল তেরঙায়

  • |

করোনা যুদ্ধে ভারতকে সংহতি জানাল সুইজারল্যান্ড। আল্পস পর্বতের ম্যাটারহর্ন শৃঙ্গকে আলোর মাধ্যমে তেরঙায় রঙিন করে সহযোদ্ধার প্রতি কুর্নিশ জানাল সুইজারল্যান্ড।

করোনা সংকটে সংহতি বার্তা, সুইজারল্যান্ডের ম্যাটারহর্ন পর্বত সেজে উঠল তেরঙায়

জারম্যাট ম্যাটারহর্ন সংস্থার ফেসবুক পেজের বিবৃতি অনুযায়ী, "ভারত একটি বিশাল ও জনবহুল দেশ। বর্তমান সময়ে দাঁড়িয়ে ভারত যেভাবে করোনা আক্রমণ সামলাচ্ছে, তাকে কুর্নিশ জানানোর জন্যেই আমাদের এই প্রচেষ্টা।" আলোকশিল্পী গেরি হফসটেটার এই ১৪,৬৯২ ফুটের শৃঙ্গে তেরঙা প্রতিফলিত করার কারিগরি করেন, গ্যাব্রিয়েল পেরেন ছবিটি তোলেন যেটি ট্যুইটারে প্রকাশিত হয়।

ভারতীয় আধিকারিক সহ নেটিজেনরা নানা সামাজিক মাধ্যমে জারম্যাট ম্যাটারহর্ন সংস্থা তথা সুইজারল্যান্ডকে অভিবাদন জানিয়েছেন। এই কঠিন সময়ে যখন করোনা ছড়ানোর জন্যে একে-অপরকে দোষারোপে ব্যস্ত দেশগুলি, তার মাঝেই এমন পজিটিভ বার্তা দেওয়ার জন্যে সুইজারল্যান্ডকে ধন্যবাদ জানিয়েছে নেটিজেনরা।

ভারত ছাড়াও জাপান, জার্মানি, ব্রিটেন, আমেরিকা, ফ্রান্স, ইতালি-সহ অন্যান্য দেশকে রাতের ম্যাটারহর্নকে আলোকসজ্জার মাধ্যমে সংঘবদ্ধ হওয়ার আর্জি জানিয়েছে সুইজারল্যান্ড। #স্টেহোম ও #হোপ , এই দুই হ্যাশট্যাগকেও প্রতিফলিত করা হয় বিশ্বব্যাপী আশার বার্তা সঞ্চারের উদ্দেশ্যে।

English summary
The Indian flag in Matterhorn, Switzerland, the message of unification to the world Switzerland, the message of unification in the Corona War
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X