• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আক্রান্ত বরিস জনসনের অবর্তমানে ব্রিটেনের দায়িত্ব সামলাচ্ছেন ডোমিনিক রাব, তার আসল পরিচয় জানেন

  • |

করোনায় আক্রান্ত বরিস জনসন ভর্তি হাসপাতালে। এমতাবস্থায় তাঁর ভালোমন্দ কিছু ঘটলে তাঁর দায়িত্ব সামলাবেন ব্রিটেনের বিদেশ মন্ত্রী ডমিনিক রাব, জানালো আন্তর্জাতিক সূত্র।

ব্রিটেনের করোনা মোকাবিলা কমিটির বক্তব্য

ব্রিটেনের করোনা মোকাবিলা কমিটির বক্তব্য

বরিস জনসন এখনও সরকারি দায়িত্ব সামলালেও তাঁর অবস্থা ক্রমশ অবনতির দিকে যাওয়ায়, সোমবার করোনা মোকাবিলা কমিটির একটি সভায় ডমিনিক রাব,জনসনের হয়ে দায়িত্ব সামলান।

কে এই ডমিনিক রাব?

কে এই ডমিনিক রাব?

২০১৯-এর লোকসভা নির্বাচনে কনজারভেটিভ পার্টির হয়ে বরিস জনসনের বিরুদ্ধে ডমিনিক রাব ভোটে লড়েন। উক্ত ভোটের ক্যাম্পেনে ডমিনিক ব্রিটেনের ইউরোপিয়ান ইউনিয়ন ছেড়ে বেরিয়ে আসার তীব্র সমালোচনা করেন। যদিও ভোটাভুটিতে রাব হারার পরপরই জনসনকে সাদরে অভ্যর্থনা জানান।

ডমিনিক রাবের পরিচয় এবং জন্ম সংক্রান্ত তথ্য

ডমিনিক রাবের পরিচয় এবং জন্ম সংক্রান্ত তথ্য

২০১৯-এর জুলাইয়ে বরিস জনসনের প্রথম মন্ত্রীসভায় ডমিনিক বিদেশমন্ত্রী হিসেবে নির্বাচিত হন। ১৯৩৮-এ জার্মানী থেকে পালিয়ে আসা উদ্বাস্তু ইহুদি পরিবারে জন্মগ্রহণ করা ডমিনিক বাকিংহ্যামশায়ারে বাস করতেন এবং অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে আইন পাশ করেন।

২০১০-এ পার্লামেন্টে প্রবেশের পূর্বে ডমিনিক ব্রিটেনের কূটনৈতিক সেবায় নিযুক্ত ছিলেন এবং তিনি প্রশাসনকে আরব-ইজরায়েলের সমস্যা নিয়ে কূটনৈতিক সাহায্য করেন। ডমিনিক ব্রেকসিট মন্ত্রী থাকাকালীন তৎকালীন প্রধানমন্ত্রী থেরেসা মে-র ইউরোপিয়ান ইউনিয়ন ছাড়ার সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হন। ব্রেকসিট মন্ত্রী থাকার সময়ে, ডোভার-ক্যালাইস পথ নিয়ে বক্তব্যের জন্য ডমিনিক উপহাসের পাত্র হন।

English summary
in boris johnsons room dominic raab is in charge of britain and knows his true identity
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X