• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ভারত টুকরো হয়ে যাবে'! মোদীকে ফের হুঁশিয়ারির সুরে কোন বার্তা ইমরান খানের

  • |

ভারত বিরোধিতায় অন্ধ হয়ে ইমরান খান কার্যত একের পর এক পদক্ষেপে বিশ্বমঞ্চে দিল্লিকে অপদস্ত করতে উদ্যোগী হয়েছেন। পাকিস্তানের প্রধানমন্ত্রী মালয়েশিয়া সফরে গিয়েও ভারতের প্রসঙ্গ তুলে দিল্লিকে খোঁচা দিতে ছাড়েননি । ভারত যেখানে মালয়েশিয়া থেকে পাম তেলের আমদানি বন্ধ করেছে কাশ্মীর ইস্যুতে মালয়েশিয়ার বিরূপ অবস্থানের জেরে, সেখানে দেউলিয়া পাকিস্তান মালয়েশিয়ার সাহায্যে এগিয়ে এসেছে কেবলমাত্র ভারত বিরোধিতার নাম নিয়ে। এমন পরিস্থিতিতে ফের একবার ভারতের অবস্থা নিয়ে মুখ খুলেছেন ইমরান। 'এক্সপ্রেস নিউজ' এর এক প্রতিবেদন অনুযায়ী , মালয়েশিয়া পৌঁছেই ভারতের বিরুদ্ধে বিষোদ্গারে ব্যস্ত হয়ে পড়েন ইমরান।

 'প্রধানমন্ত্রী হিসাবে আমিই আগে..'

'প্রধানমন্ত্রী হিসাবে আমিই আগে..'

মালয়েশিয়া সফরে গিয়ে ভারতের নিন্দার শুরুতেই ইমরান বলেন, 'যখন প্রধানমন্ত্রী আমি হয়েছি, তখন সবচেয়ে আগে ভারতের সঙ্গে আমি সম্পর্ক স্থাপন করেছি। আমি প্রধানমনমন্ত্রী মোদীকে আমার সমর্থনের কথা বলেছিলাম। তাঁকে জানিয়েছিলাম , সম্পর্ক আরও মজবুত করতে চাই দুইদেশের, কারণ সবচেয়ে বেশি গরিব আমার এলাকাতেই থাকেন।.. ' ইমারনের দাবি, তার পরও ভারতীয় প্রধানমন্ত্রী তাঁর বার্তায় সেভাবে আমল দেননি।

ভারত কেন পাকিস্তানের বার্তাকে গ্রাহ্য করছেনা?.. উত্তর দিলেন ইমরান

ভারত কেন পাকিস্তানের বার্তাকে গ্রাহ্য করছেনা?.. উত্তর দিলেন ইমরান

ইমারনের দাবি,' ভারতের প্রতি আমাদের বার্তা বারবার নস্যাৎ করা হচ্ছে। কারণ ব্যবহারিক দিক থেকে ভারতে একটি চরমপন্থী ভাবনা কব্জা করে বসে রয়েছে। ভারতে যা হচ্ছে, তা ভারতীয় জনতার জন্য খুবই বিপজ্জনক। এতে দেশ বিভাজিত হয়ে যাবে, ভারত টুকরো হয়ে যাবে। '

'চরমপন্থার ভূত বোতলের বাইরে বেরিয়ে এলে ঢোকানো মুশকিল'

'চরমপন্থার ভূত বোতলের বাইরে বেরিয়ে এলে ঢোকানো মুশকিল'

ভারতের বর্তমান পরিস্থিতি নিয়ে বক্তব্য রাখতে গিয়ে ইমরান খান বলেন,' হিন্দুত্বের ফ্যাসিবাদী বিচারধারায় ৫০ কোটি মানুষকে বিচ্ছিন্ন করে দিয়েছে। আর এইভাবেই ভারত যদি চলতে থাকে, তাহলে বহু মুশকিলের সামনাসামনি পড়তে হবে তাদের। ' এরপরই তিনি বলেন, 'চরমপন্থার ভূত বোতলের বাইরে বেরিয়ে এলে ঢোকানো মুশকিল'।

মালয়েশিয়ার থেকে পাম তেল কিনে ভারতে শিক্ষা!

মালয়েশিয়ার থেকে পাম তেল কিনে ভারতে শিক্ষা!

প্রসঙ্গত, কাশ্মীর ইস্যিতে আইওসি কিংবা আরব দেশগুলি থেকে সেভাব জোরালো সমর্থন ভারতের বিরুদ্ধে আদায় করতে পারেনি পাকিস্তান। এমন পরিস্থিতিতে কাশ্মীর থেকে ৩৭০ ধারা অবলুপ্তি নিয়ে মালয়েশিয়া ভারতের বিরোধিতায় নামে। আর তারপরই মালয়েশিয়া থেকে পাম তেলের আমদানি বন্ধ করে ভারত। যার জেরে মালয়েশিয়ার বড়সড় ক্ষতি হয়ে যায়। এরপরই পাকিস্তান সেই দেশ থেকে পাম তেল কিনে ক্ষতির অঙ্ক মিটিয়ে দেবে বলেও জানান ইমরান।

English summary
Imran Khan threats Modi by saying he will tear apart India.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X