• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীরে নাক গলিয়ে হল না, এবার অসম নিয়ে মাথাব্যথা ইমরানের! টুইটে উসকানি

কাশ্মীর নিয়ে তো প্রতিদিনই ভারতের অভ্যন্তরীণ বিষয়ে নাক গলিয়ে চলছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান, এবার অসম নিয়েও তাঁর মাথাব্যথা। শনিবার অসমে প্রকাশিত হয়েছে চূড়ান্ত নাগরিকপঞ্জির তালিকা। তা নিয়েও ইমরান খান একহাত নিলেন মোদী সরকারকে। তাঁর অভিযোগ, এনআরসি করে মুসলিম সম্প্রদায়কে জাতিগতভাবে নির্মূল করতে চাইছে ভারত সরকার।

ঘোলা জলে মাছ ধরতে নামলেন ইমরান

ঘোলা জলে মাছ ধরতে নামলেন ইমরান

এনআরসির চূড়ান্ত তালিকা থেকে বাদ পড়েন ১৯ লক্ষেরও বেশি মানুষ। তবে তাঁদেরকে একই বিদেশি বলে ঘোষণা করা হচ্ছে না। নাগরিকত্ব প্রমাণের জন্য সহযোগিতা করা হবে বলেও আশ্বাস দেওয়া হয়েছে। আর এই পরিস্থিতিতে ঘোলা জলে মাছ ধরতে নেমে পড়লেন পাকিস্তানের প্রধানমন্ত্রী।

উসকানিমূলক টুইটে ইমরানের খোঁচা

উসকানিমূলক টুইটে ইমরানের খোঁচা

উসকানিমূলক টুইটে ইমরান খান লেখেন- ভারত ও আন্তর্জাতিক সংবাদমাধ্যম থেকে খবর আসছে মোদী সরকার কীভাবে মুসলিম সম্প্রদায়কে জাতিগতভাবে নির্মূল করতে চাইছে। গোটা বিশ্বের কাছে অশনি সংকেত দিচ্ছে মোদী সরকারের এই সিদ্ধান্ত। এই টুইটের মাধ্যমে তিনি আন্তর্জাতিক মহলের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন।

মুসলিমদের জাতিগতভাবে নির্মূল করতেই

মুসলিমদের জাতিগতভাবে নির্মূল করতেই

ইমরান খানের অভিযোগ, মুসলিমদের জাতিগতভাবে নির্মূল করার লক্ষ্যেই এনআরসি-র সিদ্ধান্ত নিয়েছে সরকার। ঠিক একইভাবে কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। এবার হল এনআরসি। একের পর এক জাতিগত বিদ্বেষমূলক সিদ্ধান্ত নিয়ে চলেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

কাশ্মীরে মুখ পুড়িয়ে অসমে নজর

কাশ্মীরে মুখ পুড়িয়ে অসমে নজর

কাশ্মীর নিয়ে পাক প্রধানমন্ত্রী ইমরান খান আন্তর্জাতিক মহলের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন, তাতে কোনও ফল হয়নি। বরং এক ঘরে হয়ে গিয়েছে পাকিস্তান। চিন ছাড়া তারা কাউকেই পাশে পায়নি। সকলেই ভারতকে সমর্থন করেছে। কাশ্মীর সমস্যা ভারতের অভ্যন্তরীণ বলে স্পষ্ট করে দিয়েছে আমেরিকা, রাশিয়া, ফ্রান্স ও ব্রিটেন। এবার তাই কাশ্মীর ছেড়ে অসম নিয়ে পড়লেন ইমরান।

English summary
Pakistan Prime Minister Imran Khan slams Modi government on NRC issue now. He attacks Modi on twitter that BJP government targets Muslims.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X