• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'দারুণ লাগছে ', 'করোনা উধাও হচ্ছে', নির্বাচনী প্রচরে গিয়ে ট্রাম্প ফের খবরে

করোনায় আক্রান্ত হওয়ার পর বেশিদিন হাসপাতালে ছিলেন না মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কয়েকদিনের মাথাতেই তিনি হাসপাতাল ছাড়েন। ফিরে আসেন হোয়াইট হাউসে। এবার সেই হোয়াইট হাউস থেকে বেরিয়ে তিনি নির্বাচনী প্রচার মঞ্চে সোজাসুজি চলে গেলেন।

 দারুণ লাগছে , করোনা উধাও হচ্ছে, নির্বাচনী প্রচরে গিয়ে ট্রাম্প ফের খবরে

প্রচারে নেমেই ট্রাম্পের বার্তা, 'দারুণ লাগছে'। জনসভায় উপস্থিত জনতাকে তিনি আর্জি জানান করোনার আবহেও বেরিয়ে এসে ভোট দানের জন্য। এপ্রসঙ্গে মার্কিন প্রেসিডেন্টের দাবি 'করোনার অতিমারি উধাও হয়ে যাচ্ছে'। এদিকে, করোনার জেরে অসুস্থ হওয়া ট্রাম্প হাসপাতাল ছেড়ে এসে হোয়াইট হাউসে কাজ শুরু করে দেওয়ায় চোরা আতঙ্ক আমেরিকার প্রশাসনিক মহলে।

অন্যদিকে, হোয়াইট হাউসের চিকিৎসক জানিয়েছেন, ট্রাম্পের থেকে করোনা ছড়ানোর কোনও আশঙ্কা নেই। গত ২৪ ঘণ্টায় মার্কিন প্রেসিডেন্টের জ্বর আসেনি বলেও জানানো হয়েছে।

উল্লেখ্য, মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনী প্রচারে গিয়ে জানান, 'আমার দারুণ লাগছে। জানিন আপনাদের কেমন লাগছে। কেমন আছেন আপনারা?' স্বভাবতই ওই সভায় ট্রাম্পকে বেশ প্রাণোচ্ছ্বল দেখায়। তবে করোনার জেরে আমেরিকার এমন পরিস্থিতিতে খোদ প্রেসিডেন্টের পদক্ষেপ নিয়ে বহু প্রশ্ন ও সমালোচনা শুরু হয়েছে। জানা গিয়েছে, রবিবারের পর সোমবার ফ্লোরিডায় আরওএক সভা কর বেন মার্কিন প্রেসিডেন্ট।

যোগী সরকার মুসলমান-দলিত-আদিবাসীদের মানুষ বলে গণ্য করে না, তোপ রাহুলের

English summary
'I'm feeling great', says Trump in first speech since coronavirus diagnosis
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X