• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমেরিকার মাটিতে দাঁড়িয়ে ৩৭০ ধারা ইস্যুতে পাকিস্তানকে বেনজির আক্রমণ মোদীর, শ্রোতা ট্রাম্প

রাষ্ট্রপুঞ্জের মঞ্চে ভারত বারবার সন্ত্রাসবাদ ইস্যুতে পাকিস্তানকে বিবস্ত্র করে দিয়েছে। আর এবার আমেরিকার মাটিতে দাঁড়িয়ে হাউডি মোদী অনুষ্ঠানকে সামনে রেখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ফের একবার সারা বিশ্বের সামনে পাকিস্তানের মুখোশ টেনে ছিঁড়ে ফেলে দিলেন। জম্মু-কাশ্মীরে অগাস্টের শুরুতেই ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা তুলে নেওয়া হয়েছে। তারপর থেকেই প্রতিবেশী পাকিস্তান ভারতের বিরুদ্ধে বিষোদ্গার করতে নেমে পড়েছে। সন্ত্রাসবাদের পৃষ্ঠপোষক পাকিস্তান কাশ্মীর ইস্যুকে সামনে রেখে বিশ্বের বিভিন্ন মঞ্চে ভারতকে কোণঠাসা করার চেষ্টা করছে। যদিও চিন বাদে আর কোনও দেশের সমর্থন তারা পায়নি।

পাকিস্তানকে তুলোধোনা মোদীর

পাকিস্তানকে তুলোধোনা মোদীর

এবার আমেরিকার মাটিতে কাশ্মীর ইস্যুকে সামনে রেখে পাকিস্তানকে তুলোধোনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নাম করে তিনি বলেছেন, সংবিধানের ৩৭০ ধারা তুলে নেওয়ার সিদ্ধান্তে কারও কারও সমস্যা হচ্ছে। তারা নিজের দেশই সামলাতে পারে না। এদিকে সন্ত্রাসবাদকে মদত দেয়।

সন্ত্রাসবাদ ইস্যুতে পাকিস্তানকে আক্রমণ

সন্ত্রাসবাদ ইস্যুতে পাকিস্তানকে আক্রমণ

হাউডি মোদী অনুষ্ঠানে পঞ্চাশ হাজার ইন্দো-আমেরিকান ও রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পকে সামনে বসিয়ে সন্ত্রাসবাদ ইস্যুতে একের পর এক ঝাঁঝালো বক্তৃতা দিয়ে নাম না করে পাকিস্তানকে ফের একবার লজ্জায় ফেলে দিলেন ভারতের প্রধানমন্ত্রী। তিনি বলেছেন, ওই দেশ সন্ত্রাসবাদের উৎপত্তি স্থল। আমরা সত্তর বছরের পুরনো নিয়মকে বাতিল করে দিয়েছি। যে আইন বিচ্ছিন্নতাবাদী ও জঙ্গিদের মদত দিয়ে কাশ্মীরে উন্নয়নকে স্তব্ধ করে দিয়েছিল।

ট্রাম্পকে সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াইয়ে ডাক

ট্রাম্পকে সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াইয়ে ডাক

এদিন এই হাউডি মোদী অনুষ্ঠানকে সামনে রেখে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মার্কিন রাষ্ট্রপতিকে একসঙ্গে সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াইয়ে আহ্বান জানান। তিনি জানান, সময় এসেছে এবার সন্ত্রাসবাদের বিরুদ্ধে একত্রে লড়াই করার। এবং মোদীর মতে, আমি জানি রাষ্ট্রপতি ট্রাম্প লড়াইয়ের জন্য প্রস্তুত রয়েছেন। এদিন ভারত-আমেরিকা বাণিজ্য সম্পর্ককেও আরও সুদৃঢ় করার পক্ষে সওয়াল করেন ভারতের প্রধানমন্ত্রী।

English summary
Howdy Modi meeting in Huston : PM Modi made a veiled attack on Pakistan on supporting terrorism and creating chaos on article 370 abrogation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X