• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের একবার মার্কিন রাষ্ট্রপতি হবেন ট্রাম্পই, আমেরিকার মাটিতে দাঁড়িয়ে আশাপ্রকাশ নরেন্দ্র মোদীর

হিউস্টনে পঞ্চাশ হাজার প্রবাসী ভারতীয়র সামনে মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পকে চরম প্রশংসায় ভরিয়ে দিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হাউডি মোদী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে আগেই জানিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। তবে তিনি শুধু এলেনই না, গোটা অনুষ্ঠানে উপস্থিত থেকে সকলকে চমকে দিলেন। একই সঙ্গে বোঝালেন, ভারত এবং আমেরিকার সম্পর্ক আগামিদিনে আরও কতটা সুদৃঢ় হতে চলেছে। এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্কও যে অত্যন্ত মজবুত, তাও বোঝালেন।

ট্রাম্পের প্রশংসায় মোদী

ট্রাম্পের প্রশংসায় মোদী

এই অনুষ্ঠানে আমেরিকাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ট্রাম্পকে প্রশংসায় ভরিয়ে দিলেন নরেন্দ্র মোদী। এবং ২০২০ সালে মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনে যে মোদী এবং ভারতবর্ষ তাঁকেই ফের একবার রাষ্ট্রপতি পদে দেখতে চায়, সেটাও স্পষ্ট করে দিলেন ভারতের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী মোদী।

ট্রাম্পে মুগ্ধ মোদী

ট্রাম্পে মুগ্ধ মোদী

রাষ্ট্রপতি ট্রাম্পকে অভ্যর্থনা জানাতে গিয়ে মোদী বলেছেন, আমরা বেশ কয়েকবার একে অপরের সঙ্গে সাক্ষাৎ করেছি। যতবারই রাষ্ট্রপতি ট্রাম্পের সঙ্গে আমার দেখা হয়েছে, তাঁর উষ্ণ ব্যবহার, বন্ধুত্বপূর্ণ মানসিকতা এবং মিশে যাওয়ার ক্ষমতা আমি লক্ষ্য করেছি। আমেরিকার জন্য তাঁর যে ভালোবাসা তাকে আমি সম্মান করি। এবং তাঁর নেতৃত্বেকেও আমি সম্মান করি।

মোদীকে প্রশংসা ফিরিয়ে দিলেন ট্রাম্প

মোদীকে প্রশংসা ফিরিয়ে দিলেন ট্রাম্প

হিউস্টনের ৫০ হাজার ইন্দো-আমেরিকান জনতার সামনে দু'হাত তুলে মোদী ট্রাম্পকে অভিবাদন জানান এবং তিনি এটা স্পষ্ট করে দেন যে ফের একবার ট্রাম্প আমেরিকার মসনদে বসতে চলেছেন। এদিন ভারত তথা মোদীকেও প্রশংসায় ভরিয়ে দেন ট্রাম্প। ভারতকে এবং মোদীকে বিশ্বস্ত বন্ধু হলে অভিবাদন করেন। রাষ্ট্রপতি ট্রাম্পের কথায়, নরেন্দ্র মোদী ভারতের জন্য এক অসাধারণ কাজ করছেন। তাঁর নেতৃত্বে সার্বভৌম ভারত দ্রুতগতিতে উন্নতির পথে অগ্রসর। নিজের বক্তৃতায় এভাবেই মোদীর স্তুতি করতে শোনা যায় ট্রাম্পকে।

English summary
Howdy Modi event in Huston : President Trump will win 2020 US elections, predicts PM Modi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X