• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মার্কিন ইতিহাসে প্রথম 'সেকেন্ড জেন্টেলম্যান' এমহফ, কীভাবে তাঁর প্রেমে পড়েছিলেন কমলা?

আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরই আমেরিকার ভাইস প্রেসিডেন্ট পদে বসতে চলেছেন কমলা হ্যারিস৷ স্বাভাবিক আলোচনায় চলে এসেছেন তাঁর স্বামী ডাগ এমহফ। কারণ, কমলা হ্যারিস মার্কিন যুক্তরাষ্ট্রের প্রথম মহিলা ভাইস প্রেসিডেন্ট হতে চলেছেন৷ ফলে ডাগ এমহফ এই হতে চলেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ইতিহাসে প্রথম 'সেকেন্ড জেন্টেলম্যান'৷

এই প্রথম ঘটতে চলেছে...

এই প্রথম ঘটতে চলেছে...

এছাড়াও দুজনের একাধিক দিক রয়েছে, যা এই প্রথম ঘটতে চলেছে। কমলা হ্যারিস ও ডাগ এমহফ, দুজনেই দুটি বিভিন্ন জাতি থেকে এসে বিবাহিত জীবন যাপন করছেন। এই প্রথম এমন কোনও দম্পতি নম্বর ওয়ান অবজার্ভেটরি সার্কলে থাকবেন। এটি হল মার্কিন ভাইস প্রেসিডেন্টের সরকারি বাসভবন।

কীভাবে প্রেমে পড়লেন ইতিহাস গড়া এই দম্পতি?

কীভাবে প্রেমে পড়লেন ইতিহাস গড়া এই দম্পতি?

তবে কীভাবে একে অপরের প্রেমে পড়েছিলেন ইতিহাস গড়া এই দম্পতি? সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবনের বেশ কিছু অজানা তথ্য সকলের সামনে তুলে ধরেন কমলা। জানান নিজের প্রথম ডেটিং-এর বিষয়ে বেশ কিছু তথ্য। সেখানেই তিনি জানিয়েছিলেন যে এমহফের সঙ্গে প্রথম ডেটে যাওয়ার আগে তাঁকে গুগল করেছিলেন কমলা।

দীর্ঘ ৬ বছরের দাম্পত্য জীবন

দীর্ঘ ৬ বছরের দাম্পত্য জীবন

দীর্ঘ ৬ বছর ধরে দাম্পত্যের সূত্রে বাঁধা এমহফ এবং কমলা। এখনও খুব ভালো বন্ধু হিসাবে একে অপরের সঙ্গে সবকিছু ভাগাভাগি করে নেন তাঁরা। জানা গিয়েছে তাঁদের এক বন্ধু তাঁদের জন্য ব্লাইন্ড ডেটিং-এর ব্যবস্থা করেছিল। আর তখন কমল্যা হ্যারিস এমহফকে গুগুল সার্চ করতে মানা করেছিলেন। কিন্তু কমলা নিজে এমহফকে গুগল করেছিলেন।

স্বামীকে 'হানি' বলে ডাকেন কমলা

স্বামীকে 'হানি' বলে ডাকেন কমলা

কমলা হ্যারিস জানিয়েছেন আলাপের পর থেকেই তাঁদের সম্পর্ক তৈরি হয়েছিল। ২০১৩ সালে তাঁরা প্রথম একে অপরকে প্রেম নিবেদন করেছিলেন। পরের বছর, অর্থাৎ, ২০১৪ সালের ২২ অগাস্ট তাঁদের বিয়ে হয়। দুই সন্তান রয়েছে তাঁদের। কমলা নিজের স্বামীকে 'হানি' বলে ডাকেন বলেও জানান।

'তোমার জন্য গর্বিত'

'তোমার জন্য গর্বিত'

মার্কিন মন জয় করা এই দম্পতিকে ঘিরে স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত গোটা বিশ্ব। প্রকাশ্যে কমলা ও ডাগকে খুব সাবলীল ভাবে দেখা যায়। ২০২০ সালের ৭ নভেম্বর এমহফ একটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি দুটি হৃদয় ও দুটি মার্কিন পতাকার ছবি দিয়েছিলেন। সঙ্গে ছিল তিনি তাঁর স্ত্রী কমলা হ্যারিসকে আলিঙ্গন করার একটি ছবি। সেখানে তিনি লেখেন, 'তোমার জন্য গর্বিত বোধ করছি।' এমন কি কমলাকে সাহায্য করতে চারকি ছাড়ছেন এমহফ।

হুগলীতে রোড শো করলেন শুভেন্দু অধিকারী

English summary
How did US VP Elect Kamala Harris fall in love with frist 'Second Gentleman' Doug Emhoff
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X