• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৪ ঘন্টাতেই ভোল বদল! ট্রাম্প বললেন, পাকিস্তানকে বিশ্বাস করেন

তিনি পাকিস্তানকে বিশ্বাস করেন। পাকিস্তানের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের আগে এমনটাই বললেন আামেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। একইসঙ্গে তিনি ফের ভারত পাকিস্তানের সম্পর্কে সালিশির প্রস্তাবও দিয়েছেন। ২৪ ঘন্টা আগেই হিউস্টনের ট্রাম্প মোদীর সঙ্গে একমঞ্চ ভাগ করে নিয়েছিলেন। উগ্র ইসলামি সন্ত্রাসবাদ মুক্ত বিশ্ব গড়ার ডাক দিয়েছিলেন তিনি।

ফের মধ্যস্থতার প্রস্তাব

ফের মধ্যস্থতার প্রস্তাব

ইমরান খানের সঙ্গে সোমবার বৈঠক শুরুর আগে ট্রাম্প বলেন, খান এবং মোদী দুজনেই যদি কাশ্মীর নিয়ে মধ্যস্থতায় তাঁকে চান, তিনি তৈরি।

এরপরেই ট্রাম্প বলেন, তিনি পাকিস্তানকে বিশ্বাস করেন। দেখতে চান কাশ্মীরে সবার সঙ্গেই ভাল আচরণ করা হচ্ছে। তিনি উল্লেখ করেন মোদীর সঙ্গে তাঁর সম্পর্কও খুব ভাল। যদি উভয়েই চায়, তাহলে তিনি তৈরি বলেও জানিয়েছেন ট্রাম্প। তিনি নিজেকে ভাল সালিশি বলেও দাবি করেন।

আগে দেওয়া হয়েছিল প্রস্তাব

আগে দেওয়া হয়েছিল প্রস্তাব

এর আগেও ইমরান খানের সঙ্গে বৈঠকে আমেরিকার প্রেসিডেন্ট ইসলামাবাদ এবং নতুন দিল্লির মধ্যে মধ্যস্থতার করা বলেছিলেন। কিন্তু সেই সময় ভারতের তরফ থেকেই না বলে দেওয়া হয়েছিল।

হিউস্টনের অনুষ্ঠান মঞ্চ থেকে পাকিস্তানকে আক্রমণ

হিউস্টনের অনুষ্ঠান মঞ্চ থেকে পাকিস্তানকে আক্রমণ

হিউস্টনের অনুষ্ঠান মঞ্চ থেকে পাকিস্তানকে কড়া ভাষায় আক্রমণ করেছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেছিলেন পাকিস্তানের মূল কাজই হল ভারতের বিরুদ্ধে ঘৃণার পরিবেশ তৈরি করা। ৯/১১ আমেরিকাই হোক কিংবা ২৬/১১ মুম্বই হামলা দুয়ের পিছনেই কোন দেশ রয়েছে, নাম না করে ইঙ্গিত করেছিলেন ওই মঞ্চ থেকে।

English summary
He trust Pakistan, says Trump, wants to mediate Kashmir issue, told Imran
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X