বন্দিদশা কাটানোর মুখেই নতুন ভিডিওবার্তায় ভারতকে প্রচ্ছন্ন হুমকি হাফিজ সঈদের

  • Posted By:
Subscribe to Oneindia News

বুধবার পাকিস্তানের আদালত বেশ কয়েকমাসের বন্দিদশা থেকে মুক্তি দিয়েছে ২০০৮ সালের মুম্বই হামলার মূলচক্রী আন্তর্জাতিক সন্ত্রাসবাদী হাফিজ মহম্মদ সঈদকে। মুম্বই হামলার বর্ষপূর্তির আগেই তাকে মুক্ত করা হয়েছে পাকিস্তান সরকারের আপত্তি সত্ত্বেও। আর মুক্ত হয়েই ভারতের বিরুদ্ধে বিষোদ্বগার করতে শুরু করে দিল এই জঙ্গি নেতা।

বন্দিদশা কাটিয়েই নতুন ভিডিওবার্তায় ভারতকে হুমকি হাফিজের

নতুন ভিডিও বার্তায় ভারতকে নতুন বার্তা দিয়েছে হাফিজ সঈদ যা যথেষ্ট আতঙ্কের কারণ হতে পারে ভারতের জন্য। সে জানিয়েছে, কাশ্মীরের মুক্তির জন্য সে নতুন করে লড়াই করবে।

হাফিজ সইদ ভিডিওয় বলেছে, আমি কাশ্মীরের স্বাধীনতার জন্য লড়ছি। আমি আল্লাহর কাছে প্রার্থনা করি যাতে তিনি আমায় ও আমার সম্প্রদায়কে কাশ্মীরকে স্বাধীন করতে সাহায্য করেন।

ভারতকে তোপ দেগে হাফিজের হুমকি, দিল্লি আমাকে গৃহবন্দি করে রাখতে যা সম্ভব সবকিছুই করেছিল। তবে সব চেষ্টা ব্যর্থ হয়েছে। কাশ্মীর নিয়ে লড়ছে বলেই ভারত তার পিছনে লেগে রয়েছে বলেও ভিডিও বার্তায় দাবি করেছে হাফিজ সঈদ।

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের সরকার হাফিজের গৃহবন্দি অবস্থা আরও ২ মাস বাড়ানোর আবেদন করেছিল। তবে আদালত তা গ্রাহ্য করেনি। ২৬ নভেম্বরের মুম্বই হামলার বর্ষপূর্তির আগেই তাকে মুক্তি দিয়েছে।

এই হাফিজ সঈদের মাথার দাম ১০ মিলিয়ন ডলার বলে বেশ কয়েকবছর আগেই ঘোষণা করেছে আমেরিকা। তবে পাকিস্তান কোনওদিনই তাকে জঙ্গি হিসাবে স্বীকার করেনি। ফের নতুন করে কাশ্মীরে অশান্তি পাকানোর চেষ্টা করবে হাফিজ সঈদ, নয়া ভিডিও বার্তায় সেকথাই স্পষ্ট করেছে এই জঙ্গি নেতা।

English summary
Hafiz Saeed sends new video message to India on 'freedom of Kashmir'
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.