• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ক্যালিফোর্নিয়ার চার্চে বন্দুকবাজের হামলা, মৃত ১ আহত ৫

Google Oneindia Bengali News

আমেরিকা যুক্তরাষ্ট্রে বন্দুকবাজদের হানা ক্রমশ খুবই স্বাভাবিক ঘটনা পরিনত হচ্ছে৷ গত শনিবার আমেরিকায় এক বন্দুকবাজের গুলি চালানোর ঘটনা ঘটে। তারপর আবার রবিবার দুপুরে ক্যালিফোর্নিয়ার একটি চার্চে এক বন্দুকবাজ হঠাৎই এলোপাথাড়ি গুলি চালাতে আরম্ভ করে! এই ঘটনায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে৷ চার্চের সামমে থাকা ওই ব্যাক্তির গুলি লাগলে প্রাথমিকভাবে তাঁকে কাছের এটি হাডপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালেই ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করা হয়৷

কী ঘটেছে ক্যালিফোর্নিয়ার চার্চে?

কী ঘটেছে ক্যালিফোর্নিয়ার চার্চে?

মার্কিন সংবাদমাধ্যমের খবর রবিবারের দুপুর হওয়ায় চার্চে সাধারণ দিনের চেয়ে ভিড় বেশি ছিল৷ প্রায় ৬০ জন মানুষ ক্যালিফোর্নিয়ার ওই চার্চে উপস্থিত ছিলেন৷ সে সময় এক ব্যাক্তি ওখানে উপস্থিত হয়ে এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে! গির্জায় থাকা লোকদের মধ্যে ৬ জন'এর শরীরে গুলি লাগে৷ এক ব্যক্তি ঘটনাস্থলেই মারা যায়। যদিও তাঁকপও হাসপাতলে নিয়ে যাওয়া হয়েছিল৷ এবং গুলি লাগা বাকি পাঁচ ব্যক্তিও এই মুহূর্তে গুরুতর অনস্থায় হাসপাতালে রয়েছে!

বন্দুকবাজকে ধরে ফেলে স্থানীয় জনতা!

বন্দুকবাজকে ধরে ফেলে স্থানীয় জনতা!

ক্যালিফোর্নিয়ার চার্চে গুলি চালানো বন্দুকবাজকে ঘটনার কিছুক্ষণের মধ্যেই ধরে ফেলে স্থানীয় মানুষ এবং তাকে পুলিশের হাতে তুলে দেয়। জানা গিয়েছে এই শ্যুটআউটের ঘটনায় যে পাঁচজন আহত হয়েছে তাদের বেশিরভাগই এশিয়ার লোক৷ বন্দুকবাজের গুলি লেগে মৃত্য ব্যক্তি তাইওয়ান বংশদ্ভূত!

শনি-রবিবার আমেরিকার একাধিক জায়গাতে বন্দুকবাজের হামলা!

শনি-রবিবার আমেরিকার একাধিক জায়গাতে বন্দুকবাজের হামলা!

ক্যালিফোর্নিয়া চার্চের মতোই টেক্সাসেও বাজারে এলোপাতাড়ি গুলি চালাতে থাকে এক বন্দুকবাজ এবং ঘটনায় দু'জন মারা গিয়েছে৷ অন্যদিকে শনিবার নিউইয়র্ক সিটিতে এরকমই এক বন্দুকবাজের হঠাৎ গুলি চালানোর ফলে ১০ জনের মৃত্যু হয়েছে৷ এগুলি নিছকই বন্ধুকবাজের ব্যক্তিগত হিংসা নাকি এর পেছনে বড় কোনও চক্রান্ত বা সন্ত্রাসবাদী ছক রয়েছে তা খতিয়ে দেখছে আমেরিকা!

প্রতীকী ছবি

English summary
Gunmen attack church in California, 1 dead, 5 injured
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X