• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনায় বিশ্বে ২৬ লাখ পার করল আক্রান্তের সংখ্যা! সুস্থতা বাড়ছে শতাংশের বিচারে

  • |

করোনার জেরে গোটা বিশ্ব ত্রস্ত। নিত্যদিনই একের পর এক দেশ থেকে নতুন করে মৃত্যুর পরিসংখ্যান আসছে। তার সঙ্গে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। তবে আড়াই সপ্তাহ সুস্থতার শতাংশ একই জায়গায় থাকার পর এই প্রথম ফের একবার উন্নতির দিকে বিশ্বে সুস্থ হয়ে ওঠা মানুষের শতাংশ। একনজরে দেখে নেওয়া যাক করোনার পরিসংখ্যান।

 করোনার জেরে সুস্থতার পরিসংখ্যান

করোনার জেরে সুস্থতার পরিসংখ্যান

করোনার জেরে গত কয়েক সপ্তাহ ধরে সুস্থতার শতাংশ ছিল ৭৯ । তবে এবার বজলাচ্ছে পরিসংখ্যান। এদিন, বিশ্বে করোনার জেরে সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা ৮০ শতাংশে দাঁড়িয়েছে। আর মৃতের সংখ্যা সেখানে ২০ শতাংশ। যে সমস্ত করোনা সংক্রান্ত কেস বন্ধ হয়েছে, এই পরিসংখ্য়ান তার বিচারে তৈরি।

 আক্রান্তের সংখ্যা

আক্রান্তের সংখ্যা

করোনার জেরে বিশ্বে ২৬ লাখ পার করে নিল আক্রান্তের সংখ্যা। বর্তমানে আক্রান্তের সংখ্যা ২৬০৩৯৮৭ জন। মৃত্যু হয়েছে ১৮১, ৩৫৬ জনের। সুস্থ হয়েছেন ৭১২, ২৫৪ জন।

আমেরিকায় ৮ লাখ আক্রান্ত!

আমেরিকায় ৮ লাখ আক্রান্ত!

আমেরিকায় এই মুহূর্তে ৮ লাখেরও বেশি মানুষ আক্রান্ত। সেখানে ৪ হাজারের বেশি মানু। নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। মৃতের সংখ্যা ৪৬ হাজার ছাড়িয়েছে। নিউ জার্সি থেকে ম্যানহ্যাটেন, নিউ ইয়র্ক , সমস্ত জায়গাতেই প্রবল দাপট করোনার।

বাকি বিশ্বে কী পরিস্থিতি?

বাকি বিশ্বে কী পরিস্থিতি?

আক্রান্তের সংখ্যার বিতারে লাখের কাছাকাছি আপাতত তুরস্ক। এদিকে, স্পেনে আক্রান্ত ২ লাখের েবশি, ইতালিতে ১৮৭৩২৭ জন, ফ্রান্সে ১৫৮০৫০ জন। মৃতের সংখ্যার বিচারে আমেরিকার পরেই রয়েছে ইতালি। সেখানে ২৫০৮৫ জন মৃত। তারপর রয়েছে স্পেন , যএখানে ২১ হাজারের বেশি মানুষ মৃত,ফ্রান্সে ২০ হাজারের বেশি মানুষ মৃত, জার্মানিতে ৫ হাজার মৃতের সংখ্যা।

English summary
Global Coronavirus cases toll crosses 26 Lakhs here is the latest
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X