• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনাভাইরাস প্রাদুর্ভাবে অর্থনীতি তলানিতে, গভীর চিন্তায় আত্মঘাতী জার্মান মন্ত্রী

করোনাভাইরাস প্রাদুর্ভাবের মধ্যেই আত্মহত্যা করলেন জার্মানির এক মন্ত্রী। তাঁর দেহ রেললাইনের উপর থেকে ক্ষতবিক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে অনুমান, অর্থনৈতিক পরিকাঠামো ভেঙে পড়ার কারণে গভীর চিন্তার জেরে তিনি আত্মহত্যা করেছেন। মন্ত্রী টমাস স্যাফারের দেহ ফ্র্যাঙ্কফুর্ট ও মাইনজের মধ্যে হোচহিম শহরে রেললাইন থেকে উদ্ধার করা হয়েছে।

করোনাভাইরাসে অর্থনীতি তলানিতে, আত্মঘাতী জার্মান মন্ত্রী

পুলিশ জানিয়েছে, তাঁর দেহ একটি দ্রুতগতির ট্রেন লাইনের উপর ছিন্নভিন্ন অবস্থায় পাওয়া যায়। ট্র্যাকের উপরে মৃতদেহ পড়ে থাকতে দেখে খবর দেন প্রত্যক্ষদর্শীরা। কিন্তু তাঁর দেহ এতটাই ছিন্নভিন্ন ছিল যে তা শনাক্ত করা দুঃসাধ্য ছিল। পরে জানা যায় ওই দেহ মন্ত্রী টমাস স্যাফারেরই।

৪৫ বছর বয়সী ওই মন্ত্রী সাম্প্রতিক সময়ে করোনা মহামারীর মোকাবিলায় সামনের সারিতে দাঁঢ়িয়ে জার্মানদের সহায়তা করার বার্তা দিয়েছিলেন। তিনি নিয়মিত জনসমক্ষে উপস্থিত হয়ে সকলের পাশে থাকার কথা জানান। কিন্তু শেষমেশষ সেই চাপ রাখতে না পেরেই তিনি আত্মহত্যার পথ বেছে নেন বলে সূত্রের খবর।

পুলিশ এবং রাষ্ট্রের প্রশাসনের তরফে সাক্ষীর জিজ্ঞাসাবাদ, ঘটনাস্থল পরিস্থিতি, প্রযুক্তিগত ও ফরেনসিক মূল্যায়ন ও তদন্তের পরে আত্মহত্যাতেই তাঁর মৃত্যু বলে সিদ্ধান্তে উপনীত হয়েছেন। তাঁর মৃত্যুর জন্য জার্মান সরকার শোকাহত। তিনি জার্মানির অর্থনৈতিক রাজধানী ফ্রাঙ্কফুর্টে ছিলেন।

English summary
German minister Thomas Schafer has committed suicide due to economic impact of the coronavirus outbreak.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X