• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসে মার্কিন মুলুকে প্রথম মৃত্যু, বিদেশ সফরে নির্দেশিকা জারি ট্রাম্পের

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু হল আমেরিকায়। পঞ্চাশোর্ধ্ব এক মহিলা করোনা ভাইরাসে মারা গিয়েছেন বলে হোয়াইট হাউসে সাংবাদিক বৈঠকে জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট। ইতিমধ্যেই করোনা ভাইরাসে আমেরিকায় আক্রান্ত হয়েছেন প্রায় ৬০ জন। তাঁদের মধ্যে ১৫ জনকে চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। পরিস্থিতি মোকাবিলায় বিদেশ সফরে নির্দেশিকা জাির করেছে ট্রাম্প প্রশাসন।

করোনায় আমেরিকায় মৃত্যু

করোনায় আমেরিকায় মৃত্যু

করোনা ভাইরাসে আমেরিকায় মৃত্যু হল এক মহিলার। ৫০ বছরের বেশি বয়স সেই মহিলার। হোয়াইট হাউসে সাংবাদিক বৈঠক করে সেই মৃত্যুর খবর জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এখনও পর্যন্ত আমেরিকায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রায় ৬০ জন। তাঁদের মধ্যে ১৫ জনকে চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

বিদেশ সফরে নির্দেশিকা জারি

বিদেশ সফরে নির্দেশিকা জারি

কোরোনা ভাইরাসে মৃত্যুর পরেই বিদেশ সফরে নির্দেশিকা জারি করেছে আমেরিকা। বিশেষ করে ইরান সফরে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। কোনও মার্কিনি যেন ইরানে না যান সেকথা জানানো হয়েছে। একই সঙ্গে ইতালি এবং দক্ষিণ কোরিয়া সফরেও নির্দেশিকা জারি করা হয়েছে। কারণ চিনের পরেই করোনা ভাইরাসে সবচেয়ে বেশি প্রভাব পড়েছে ইতালি, দক্ষিণ কোরিয়া এবং ইরানে।

ইউরোপেও নজর

ইউরোপেও নজর

ইউরোপের দেশগুলিতেও ক্রমশ ছড়াচ্ছে করোনা ভাইরাস। সেদিকেও নজর রাখছে আমেরিকা। এছাড়া আমেরিকার সীমান্তবর্তী এলাকাগুলিতেও ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস। মার্কিন নাগরিকরা যাতে কোনওভাবে প্রভাবিত না হন েসদিকে নজর রাখছে মার্কিন প্রশাসন।

ইরানে করোনা ভাইরাসে বাড়ছে মৃত্যু, ভারতীয়দের উদ্ধার শুরু করল বিদেশমন্ত্রক

English summary
First corona Virus death in US, Trump issued travel advisory
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X