• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নিউ ইয়র্কে ফের বন্দুকবাজের হামলা, বাফেলো সুপারমার্কেটে এলোপাথারি গুলি কমপক্ষে ১০ জনের মৃত্যু

Google Oneindia Bengali News

নিউইয়র্কে ফের চলল গুলি। বাফেলো সুপার মার্কেটে এলোপাথারি গুলি চালালেন এক ব্যক্তি। ঘটনায় কমপক্ষে ১০ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আহতের সংখ্যা একাধিক। ইতিমধ্যেই অভিযুক্তকে হেফাজতে নিয়েছে পুলিশ। এই ঘটনায় কোনও জঙ্গিযোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

নিউ ইয়র্কে ফের বন্দুকবাজের হামলা

সেনার পোশাকে হাজির হয়েছিল বন্দুকধারী। শনিবারের বাজারে ভিড় ছিল ভালই। রাইফেল উঁচিয়ে হনহন করে ভিড়ে ঠাঁসা বাফেলো মার্কেটে ঢুকে পড়ে যুবক। তারপরে কেউ বুঝে ওঠার আগেই ট্রিগারে চাপ। এলোপাথারি গুলি চালাতে শুরু করে সে। সপ্তাহান্তের সুপারমার্কেটে বন্দুকবাজে এলোপাথারি গুলিতে হুড়োহুড়ি শুরু হয়ে যায়। গুলিতে কমপক্ষে ১০ জন মারা গিয়েছে বলে খবর। আহতেক সংখ্যা একাধিক।

ইতিমধ্যেই অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় কোনও নাশকতার যোগ লুকিয়ে রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। যদিও বর্ণবিদ্বেষ রোষেই এই গুলি চালানোর ঘটনা বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। কারণ তাঁর গুলির নিশানায় ছিলেন কৃষ্ণাঙ্গরা। বর্ণবিদ্বেষী ওই ১৮ বছরের যুবক। সেকারণেই গুলি চালিয়েছে সে। গুলি চালানোর পুরো ঘটনা নিজের মোবাইলে লাইভ স্ট্রিমিং করেছে অভিযুক্ত যুবক। তাঁকে যাতে কেউ গুলি করে মারতে না পারে সেকারণে হেলমেট পরে নিয়েছিল অভিযুক্ত যুবক সেই সঙ্গে পরা ছিল ট্যাকটিকাল গিয়ারও।

প্রথমে সুপারমার্কেটের পার্কিং লটে চারজনকে গুলি করে মারে অভিযুক্ত। তারপর হুড়মুড়িয়ে সুপার মার্কেটের ভেতরে ঢুকে পড়ে। এলোপাথারি গুলিতে পার্কিং লটে তিন জন মারা গিয়েছেন। এক নিরাপত্তারক্ষীও তার গুলিতে মারা গিয়েছে বলে জানা গিয়েছে। তাকে বাগে আনতে হিমসিম খেতে হয়েছে পুিলশকে। দীর্ঘক্ষণ ধরে তাঁকে বোঝানোর পর আত্মসমর্পণ করে যুবক। সূত্রের খবর পুলিশ বোঝানোর সময় নিজেও আত্মহত্যার চেষ্টা করেছিল সেই যুবক। এদিকে ফের বন্দুক বাজের হামলা হওয়ায় গোট শহরে আতঙ্ক ছড়িয়েছে।

English summary
NewYork Firing incident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X