India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

থাইল্যান্ডের নাইট ক্লাবে বিধ্বংসী অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত ১৩, আহত ৩৫

Google Oneindia Bengali News

থাইল্যাল্ডের একটি নাইট ক্লাবে বিধ্বংসী অগ্নিকান্ডের ঘটনা। শুক্রবার রাতে ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে। ভয়ঙ্কর আগুনের গ্রাসে এখনও পর্যন্ত ১৩ জনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। ঘটনায় আহত অন্তত ৩৫ জন। যাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানা যাচ্ছে।

এই মুহূর্তে আগুনের গ্রাসে আহতদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে পরিস্থিতি বেশ উদ্বেগজনক বলে জানা যাচ্ছে। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

নাইটক্লাবে এই বিধ্বংসী আগুন লাগার ঘটনাটি ঘটেছে

নাইটক্লাবে এই বিধ্বংসী আগুন লাগার ঘটনাটি ঘটেছে

ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। জানা যাচ্ছে, চোনুবাড়ি প্রদেশের সাত্তাহিপ জেলায় একটি নাইটক্লাবে এই বিধ্বংসী আগুন লাগার ঘটনাটি ঘটেছে। এই এলাকা রাজধানী ব্যাঙ্ককের দক্ষিণ পূর্ব এলাকাতে অবস্থিত বলে জানা যাচ্ছে। স্থানীয় পুলিশ প্রশাসন পুরো বিষয়টি এই মুহূর্তে খতিয়ে দেখা হচ্ছে। তবে পুলিশ সংবাদমাধ্যমকে জানিয়েছে, মাউন্টেন বি নাইটক্লাবে আগুনের সূত্রপাত গত রাত ১টার দিকে। তবে ওই নাইট ক্লাবে আগুন নিয়ন্ত্রণের কোনও ব্যবস্থা ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তবে ঘটনার সময় নাইট ক্লাবে কয়েকশ মানুষের ভিড় ছিল বলে জানা যাচ্ছে।

১৩ জনেরও বেশি মৃত্যু হয়েছে

১৩ জনেরও বেশি মৃত্যু হয়েছে

তবে ভয়াবহ এই অগ্নিকান্ডের ঘটনায় মৃতের সংখ্যা নিয়ে একটা ধোঁয়াশা রয়েছে। স্থানীয় বেশ কিছু সংবাদমাধ্যমের দাবি, ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনায় এখনও পর্যন্ত ১৩ জনেরও বেশি মৃত্যু হয়েছে। যদিও ঘটনার পর উদ্ধারকাজ শুরু হয়েছে। ঝলসে যাওয়া নাইট ক্লাবের মধ্যে কোনও মৃতদেহ রয়েছে কিনা সেটিও খতিতে দেখার কাজ চলছে বলে জানা যাচ্ছে। তবে কীভাবে এমন বিধ্বংসী আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। তবে ক্লাবের মধ্যে ব্যাপক ভাবে দাহ্য পদারথ থাকায় মুহূর্তে তা ধরে যায় বলেই মনে করা হচ্ছে।

বেশ জনপ্রিয় একটি ক্লাবের মধ্যে অন্যতম

বেশ জনপ্রিয় একটি ক্লাবের মধ্যে অন্যতম

থাইল্যান্ডের এই নাইট ক্লাবটি বেশ জনপ্রিয় একটি ক্লাবের মধ্যে অন্যতম বলে জানা যাচ্ছে। এমনকি এই ক্লাবে ভারতীয় পর্যটকরা থাইল্যান্ডে বেড়াতে গিয়ে ভিড় জমাতেন। এমনটাই দাবি সংবাদমাধ্যমের। তবে ঘটনার পরে ওই নাইট ক্লাবের একটি ভিডিও সামনে এসেছে। যা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। যেখানে দেখা যাচ্ছে, দাউ দাউ করে জ্বলছে আগুন। আর লোকে প্রাণভয়ে সেখানে পালাচ্ছে বলেও সেই ভিডিওতে দেখা যাচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা।

কড়া থাই প্রশাসন।

কড়া থাই প্রশাসন।

এই ঘটনার পরেই থাইল্যান্ড জুড়ে আতঙ্ক ছড়িয়েছে। বিশেষ করে অন্যান্য নাইট ক্লাবগুলিতেও একটা আতঙ্কের ছবি। স্থানীয় সূত্রে জানা জাছে, বিষয়টি নিয়ে কড়া থাই প্রশাসন। ঘটনার পরেই শহরের বিভিন্ন নাইট ক্লাবে অগ্নি নির্বাপন ব্যবস্থা খতিয়ে দেখা হবে বলে খবর।

English summary
fire at thailand: 13 dead, 35 injured in fire at a night club at thailand
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X