আমেরিকায় ইউটিউবের সদর দফতরে মহিলা বন্দুকবাজের হামলা, নিহত ১, জখম ৩

Subscribe to Oneindia News

আমেরিকায় এবার ইউটিউবের সদর দফতরে মহিলা বন্দুকবাজের হামলা। এই ঘটনায় ৩ জন জখম হয়েছেন। জানা গিয়েছেন গুলি চালানোর পর মহিলা বন্দুকবাজ আত্মঘাতী হয়। ক্যালিফোর্নিয়ায় ইউটিউবের সদর দফতরে ভারতীয় সময় বুধবার কাকভোরে এই হামলা হয়। পুলিশ জানিয়েছে, জখম তিন জনের মধ্যে ১ জন পুরুষ এবং বাকি দু'জন মহিলা। এরা সকলেই ইউটিউবের কর্মী। বছর ৩৬-এর জখম পুরুষকর্মীর অবস্থা আশঙ্কাজনক। এমনকী অন্য দুই মহিলা জখম কর্মীর মধ্যেও এক জনের অবস্থা ভালো নয়। বাকি আর এক জখম ইউটিউবের মহিলা কর্মীর গোড়ালিতে গুলি লেগেছে। জখম দুই মহিলা কর্মীর মধ্যে একজনের বয়স ৩২ এবং অন্যজনের ২৭ বছর।

বন্দুকবাজের হামলা থেকে বাদ গেল না ইউটিউব

ইউটিউবের ক্যাম্পাসের মধ্যেই থাকা এক কাফেটেরিয়ার সামনে এই ঘটনা ঘটে। কাফেটেরিয়ার কর্মী জানিয়েছেন, প্রথম যখন গুলি চলে তখন তিনি ভেবেছিলেন কেউ বেলুন ফাটিয়ে ফেলেছে। কিন্তু, এরপর আরও দু'বার গুলির শব্দ কানে আসতেই তিনি বুঝতে পারেন কিছু বেগতিক হয়েছে। এরপরই তিনি আতঙ্কে ইউটিউবের কর্মীদের বিল্ডিং-এর দিকে ছুটে যেতে দেখেন। 

বন্দুকবাজের হামলা থেকে বাদ গেল না ইউটিউব

পুলিশ অবশ্য এখনও ঘটনার পিছনের মোটিভ নিয়ে মন্তব্য করেনি। সান বার্নো-র পুলিস চিফ পরিস্কার জানিয়েছেন, এই ঘটনার পিছনে সাংসারিক কোনও ঝামেলা রয়েছে না এ কোনও পাগলের কাজ তা এখনই কিছু বলা যাচ্ছে না। তবে পুলিশের ধারনা ঘটনায় যে পুরুষ জখম হয়েছেন তাঁর সঙ্গে কোনওভাবে যোগ থাকতে পারে হামলাকারী মহিলা বন্দুকবাজের।

English summary
A woman shoot three people Tuesday at the YouTube headquarters in Northan California. After the shooting the female attacker took her own life.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.