• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ট্রাম্পকে ‘উল্লু’ বলে সম্বোধন বিখ্যাত টিভি হোস্ট টমি ল্যাহরেনের, হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

  • |

আমেরিকান রক্ষণশীল রাজনৈতিক বিশ্লেষক তথা প্রাক্তন টেলিভিশন হোস্ট টমি ল্যাহরেন মন্তব্যে এবার সোশ্যাল মিডিয়ায় হাসির রোল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে টমি ল্যাহরেন বিদায়ী মার্কিন প্রেসিডেন্টকে 'উল্লু’ বলে সম্মোধন করছেন। তারপরেই হাসির রোল ওঠে নেটিজেনদের মধ্যে।

ট্রাম্পকে ‘উল্লু’ বলে সম্বোধন বিখ্যাত টিভি হোস্ট টমি ল্যাহরেনের, হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

এদিকে সদ্য শেয়ার করা ভিডিওতে টমি ল্যাহরণ ট্যাম্পের 'মেক আমেরিকা গ্রেট অ্যাগেইন’ প্রচারাভিযানকে সমর্থন করা জন্য ভারতীয়দের ধন্যবাদ জানান। পাশাপাশি আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনের জন্য 'কিপ আমেরিকা গ্রেট’ এজেন্ডাকে সমর্থন করার জন্য ধন্যবাদ জানান। সেই সময়েই ল্যাহরেন মার্কিন রাষ্ট্রপতির জ্ঞানকে পেঁচার বুদ্ধিমত্তার সঙ্গে তুলনা করেন। পরে তিনি হিন্দিতে শব্দটি উচ্চারণ করার চেষ্টা করেন এবং 'আউল’ বলতে গিয়ে ট্রাম্পকে 'উল্লু' বলে বসেন।

এদিকে টমি ল্যাহরেনের কথার ভিন্ন অর্থ বের করে এরপর সারাদিন সোশ্যাল মিডিয়ায় ট্রল হতে থাকেন মার্কিন প্রেসিডেন্ট। ভারতে প্রচলিত প্রবাদ 'উল্লু কা পাট্টা’ সাধারণত কোনও বোকামি বা নির্বুদ্ধিতার পরিচয় হিসাবেই ব্যবহার করা হয়। সূত্রের খবর, বর্তমানে ট্রাম্পকে মজার ছলে 'উল্লু’ বলেও সম্বোধন শুরু করেন অনেকে। এদিকে হিন্দু ধর্মে 'উল্লু' শব্দটি সম্পদ, সমৃদ্ধি, প্রজ্ঞা, সৌভাগ্য এবং ভাগ্যের প্রতীক হিসাবে বিবেচিত হয়। আসলে সাদা পেঁচা আবার হিন্দু দেবী লক্ষ্মীর বাহনও বটে।

নভেম্বর পর্যন্ত কোভিড স্বাস্থ্যবিমার মেয়াদ বাড়ালেন মমতা

সাফল্যের পথে রাশিয়ার দ্বিতীয় করোনা টিকা 'এপিভ্যাককরোনা’! প্রাথমিক ট্রায়ালে নেই পার্শ্বপ্রতিক্রিয়া

English summary
famous tv host tommy lahren calls usa president donald trump is wise as ullu all are laughing in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X