• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফ্লু ছাড়া কিছু নয় করোনা, ট্রাম্পের পোস্ট ঘিরে তোলপাড়, পদক্ষেপ করতে চলেছে ফেসবুক, টুইটার

করোনা ভাইরাস নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত পোস্ট মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। কড়া পদক্ষেপ করতে চলেছ ফেসবুক, টুইটার। করোনা আক্রান্ত ট্রাম্প সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন করোনা ভাইরাস সাধারণ একটি ফ্লু ছাড়া আর কিছুই নয়। সেই একটি পোস্ট প্রায় ২৬,০০০ বার শেয়ার হয়েছে। সঙ্গে সঙ্গে সেই পোস্টটি ডাউন করে দেয় ফেসবুক। সংবাদ সংস্থা রয়টার্সকে ফেসবুকের পক্ষ থেকে জানানো হয়েছে করোনা নিয়ে ভুল তথ্য সঙ্গে সঙ্গে সরিয়ে ফেলা হয়েছে। তারপরে সংস্থার পক্ষ থেকে মার্কিন প্রেসিেডন্টের বিরুদ্ধে পদক্ষেপ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট

করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট

শেষ পর্যন্ত ট্রাম্পের উপরেও থাবা বসিয়েছে করোনা ভাইরাস। আক্রান্ত হয়েছেন তাঁর স্ত্রীও। হাসপাতালে ভর্তিও হতে হয়েছিল মার্কিন প্রেসিডেন্টকে। সেখান থেকে হোয়াইট হাউসে ফিরে আসেন তিনি। পুরোপুরি করোনা মুক্ত না হয়েও হোয়াইট হাউসে এসে মাস্ক খুলে ফেলেছিলেন ট্রাম্প। এই নিয়ে জোর বিতর্ক তৈির হয়েছিল।

করোনা নিয়ে বিতর্কিত পোস্ট

করোনা নিয়ে বিতর্কিত পোস্ট

করোনা ভাইরাস কাটিয়ে হোয়াইট হাউসে ফিরে ট্রাম্প সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন, এই নিয়ে ভয় পাওয়ার কিছু নেই এটা একটা ফ্লু ছাড়া আর কিছুই নয়। সঙ্গে সঙ্গে ২৬,০০০ শেয়ার হয়ে যায় পোস্টটি। তারপরেই তৎপর হয়ে ফেসবুক। সঙ্গে সঙ্গে সেটিকে ডাউন করা হয়। টুইটারেও একই কাণ্ড ঘটিয়েছেন তিনি।

ট্রাম্পের বিরুদ্ধে পদক্ষেপ

ট্রাম্পের বিরুদ্ধে পদক্ষেপ

করোনা নিয়ে বিভ্রান্তিকর পোস্ট করায় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে পদক্ষেপ করতে চলেছে ফেসবুক, টুইটার। সংবাদ সংস্থা রয়টার্সকে এমনই জানানো হয়েছে সংস্থার পক্ষ থেকে। টুইটারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে এই ধরনের পোস্ট করে মার্কিন প্রেসিডেন্ট করোনা নিয়ে ভুয়ো খবর ছড়াচ্ছেন।

করোনা ধাক্কা আমেরিকায়

করোনা ধাক্কা আমেরিকায়

করোনা সংক্রমণে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে আমেরিকা। সর্বাধিক মৃত্যু এবং সর্বাধিক সংক্রমণ দুটিই হয়েছে আমেরিকায়। এই নিয়ে ট্রাম্পকে কোণঠাসা করতে ছাড়েনি বিরোধীরা। ট্রাম্পের করোনা সংক্রমণের পর পরবর্তী প্রেসিডেন্ট বিতর্ক স্থগিত রাখার আবেদন জানিয়েছেন তাঁর প্রতিপক্ষ জো বাইডেন।

কলকাতাঃ যুব মোর্চার নবান্ন অভিযানের দিনই বন্ধ থাকবে নবান্ন

English summary
Facebook, twitter will take action against Donald Trump on misleading post of coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X