• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানের প্রাক্তন কূটনীতিবিদের মেয়েকে গুলি করে খুন, চরম চাঞ্চল্য ইসলামাবাদে

Google Oneindia Bengali News

কয়েকদিন আগেই আফগানিস্তানের রাষ্ট্রদূতের মেয়ের অপহরণ নিয়ে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছিল পাকিস্তানের বুকে। এদিকে, সেই ঘটনার পর পাকিস্তানের বুকে এদিন প্রকাশ্যে খুন হয়ে গেলেন সেদেশের প্রাক্তন আমলার মেয়ে নূর মুকাদম।

পাকিস্তানের প্রাক্তন কূটনীতিবিদের মেয়েকে গুলি করে খুন, চরম চাঞ্চল্য ইসলামাবাদে

নূরের মৃত্যুর ঘটনায় একজনকে ঘটনাস্থল থেকেই গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম জাহির জাফর বলে জানা গিয়েছে। এদিন ইসলামাবাদে নূরকে গুলি করে হত্যা করা হয় বলে খবর। জানা গিয়েছে , নূরের এক বন্ধুকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়েছে। পাকিস্তানে শৌকত মুকাদমের মেয়ে নূর। বহুদিন ধরে পাকিস্তানকে সেবা করে এসেছেন সেদেশের এই প্রাক্তন আমলা। শৌকত মুকাদম মূলত, পাকিস্তানের রাষ্ট্রদূত হয়ে দক্ষিণ কোরিয়ায় বহুদিন কর্মরত ছিলেন।

এদিকে, পাকিস্তানে আফগান রাষ্ট্রদূতের মেয়ের অপহরণের পর , পাকিস্তানের প্রাক্তন কূটনীতিবিজের মেয়ের খুনের ঘটনা নিয়ে বহু প্রশ্ন উঠছে। এর আগে ২৬ বছরের সিলসিলা আলিখিলের অপহরণ এশিয়ার দক্ষিণাংশের রাজনীতিতে নাড়িয়ে দেয়। আফগান কূটনীতিকের মেয়ে সিলসিলার অপহরণও ইসলামাবাদ থেকে হয়। তাঁকে ব্যাপক মারধর করা হয় বলে জানানো হয়েছে। এর জেরে বারবার পাকিস্তানের প্রাণকেন্দ্র ইসলামাবাদে মহিলা নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। এদিকে, সিলসিলার ঘটনার পর পাকিস্তানের সঙ্গে আফগানিস্তানের সম্পর্কেও এর বেশ প্রভাব পড়ে যায়। যার জেরে রীতিমতো তোলপাড় শুর হয় দুই দেশের কূটনতিক সম্পর্কে।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Noor Mukadam Ex Pakistani Diplomat's daughter killed in Islamabad.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X