• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'আগে ব্যাট দিয়ে ছয় মারতাম, এবার তলোয়ার দিয়ে মানুষ মারব'!হুঁশিয়ারি পাক ক্রিকেটার মিয়াঁদাদের

  • |

একদিকে ক্রমাগত পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান হুমকি দিয়ে চলেছেন পরমাণু যুদ্ধের। অন্যদিকে , পাকিস্তানের রেলমন্ত্রী একের পর এক হুঁশিয়ারি দিয়ে চলেছেন ভারত -পাক যুদ্ধের। কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়ার পর থেকে রীতিমতো তপ্ত ভারত-পাকিস্তানের দ্বিপাক্ষিক সম্পর্ক। এরই মধ্যে প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার জাভেদ মিয়াঁদাদের এক বিস্ফোরক মন্তব্যে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

পাকিস্তানের 'কাশ্মীর আওয়ার' পালন

পাকিস্তানের 'কাশ্মীর আওয়ার' পালন

কয়েকদিন আগে পাকিস্তান জুড়ে পালিত হয় 'কাশ্মীর আওয়ার'। সেই সময় পাকিস্তানে রাস্তায় নেমে নাগরিকরা কাশ্মীরিদের পাশে থাকার বার্তা দেন। আর গোটা ঘটনাই সংগঠিত হয় কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়ার প্রতিবাদে। আর সেই জমায়েতেই প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার তথা দাউদ ইব্রাহিম ঘনিষ্ঠ জাভেদ মিয়াঁদাদ এক বিতর্কিত মন্তব্য করে বসেন।

'তলোয়ার দিয়ে মানুষ মারব'

জাভেদ মিয়াঁদাদ কাশ্মীর আওয়ার পালনের জমায়েতে বলেন, ' কাশ্মীরের ভাইরা চিন্তা করো না। আপনাদের সঙ্গে আমরা আছি। আগে আমি ব্যাট দিয়ে ছক্কা মারতাম। এখন তলোয়ার দিয়ে মানুষ মারব।'

'ব্যাট তেজ আর তলোয়ারও তেজ'

'ব্যাট তেজ আর তলোয়ারও তেজ'

জাভেদ মিয়াঁদাদ এদিন একধাপ এগিয়ে বলেন, 'ব্যাট তেজ ছিল, আর এখন তলোয়ার তেজ ।' একসময়ে মাঠের দর্শককে মনোরঞ্জন দিয়েছে যে ক্রিকেটারের ব্যাট , সেই জাভেদ মিয়াঁদাদ এদিন বলেন, ' যদি আমি ব্যাট দিয়ে ছক্কা মারতে পারি , তাহলে এইটা (তলোয়ার) দিয়ে কেন মানুষ মারতে পারব না।'

English summary
Ex Pak Cricketer Javed Miandad's threat, I can Cut one's head through Talwar. In what can be seen as a demonstration, Miandad, wearing the Pakistan cricket team's jersey, can be heard saying that if he can wield a bat, he can also wield a sword.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X