• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শহরের ব্যস্ত রাস্তায় থেমে গিয়েছে গাড়ি, ঘুরে বেড়াচ্ছেন পশুরাজ, দেখুন ভিডিও

ব্যস্ত রাস্তায় থেমে গিয়েছে গাড়ি। লোকালয় এলাকায় দিব্বি ঘুরে বেড়াচ্ছেন পশুরাজ। এরকম দৃশ্যই দেখা গিয়েছে কুয়েতের সরকারি কর্তৃপক্ষের পোস্ট করা ভিডিও ও ছবিতে। সিংহটি অবশ্য কাউকে আক্রমণ করার আগেই নিরাপত্তাকর্মীরা তাকে কব্জা করে একটি চিড়িয়াখানায় পাঠিয়েছে।

শহরের ব্যস্ত রাস্তায় থেমে গিয়েছে গাড়ি, ঘুরে বেড়াচ্ছেন পশুরাজ, দেখুন ভিডিও

ঘটনাটি ঘটেছে কুয়েতের কাবাদ প্রদেশে। কর্তৃপক্ষের দাবি সিংহটি সম্ভবত ওই এলাকারই কারোর পোষ্য। কোনও ভাবে খাঁচা থেকে বেরিয়ে পড়েছিল। গত বুধবারের ওই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ায়। লোকালয় এলাকায় প্রকাশ্যে ওইভাবে একটি সিংহকে ঘুরে বেড়াতে দেখে আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসীরা। খবর দেওয়া হয় লাইভস্টক অথরিটিতে।

ঘটনাস্থলে দ্রুত ছুটে আসেন পাবলিক সিকিওরিটি, এনভায়ার্নমেন্ট পুলিশ, লাইভস্টক অথরিটি ও আল-নাজদাহ পুলিশের প্রতিনিধিরা। এই এতগুলি বাহিনীর সদস্যদের মিলিত প্রচেষ্টাতেই ঘুমপাড়ানি গুলি ছুঁড়ে পাকড়াও করা হয় সিংহটিকে।

ঘটনার ভিডিও ও ছবি ইন্টারনেটে ভাইরাল হতে সময় নেয়নি। অনেকেই এই ঘটনায় আতঙ্কিত। তাদের সবার একটাই প্রশ্ন, হঠাত কোতা থেকে উদয় হলেন পশুরাজ? এই প্রশ্নের উত্তর খুঁজছে কুয়েতের লাইভস্টক অথরিটিও। ডেপুটি ডিরেক্টর জেনারেল আলি আল-গাত্তানের দাবি সিংহটি কারোর পোষা।

অথরিটি এখন সেই মালিকের খোঁজ করছে। তাকে পাওয়া গেলে সেই ব্যক্তির মোটা টাকার জরিমানা-সহ তিন বছর অবধি জেল হতে পারে। কুয়েতে পোষ্য হিসেবে বন্যপ্রাণী পালন করা অপরাধ হিসেবে গন্য হয়।

English summary
Photos and videos of an escaped lion wandering the city streets of Kuwait left many on social media horror-struck.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X