• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নির্বাচনী পালা সাঙ্গ হলেও ফের ভোট দেওয়ার দাবি, সোশ্যাল মিডিয়ায় ‘ট্রোলড’ ট্রাম্প পুত্র

  • |

ডোমোক্র্যাটিক প্রার্থী জো বাইডেনের কাছে বড় ব্যবধানে পরাজিত হলেও এখনও হোয়াইট হাউসের মাটি কামড়ে পরে রয়েছেন আমেরিকার বিদায়ী প্রেসিডেন্ট ডোনাল্ড। একপ্রকার জেরে বশেই গোটা গণনা প্রক্রিয়াকে চ্যালেঞ্জ করে আদালতেরও দারস্থ হয়েছিন তিনি। এবার বাবার কাণ্ডজ্ঞানহীন কাণ্ডকারখানাকে ছাপিয়ে গেলে ট্রাম্প পুত্র এরিক ট্রাম্প। মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচনী পর্ব সাঙ্গ হলেও ফের টুইটারে ভোট চেয়ে বসেছেন তিনি। যাতেই হাসির রোল নেটপাড়ায়।

নির্বাচনী পালা সাঙ্গ হলেও ফের ভোট দেওয়ার দাবি, সোশ্যাল মিডিয়ায় ‘ট্রোলড’ ট্রাম্প পুত্র

সূত্রের খবর, গতকাল হঠাৎই ডোনাল্ড ট্রাম্পের জন্য ভোট চেয়ে মিনেসোটার মানুষের কাছে আবেদন করেন এরিক। কিন্তু ভোট পর্ব মিটলেও তার এই পোস্ট ঘিরে তীব্র চাঞ্চল্য শুরু হয় নেট দুনিয়ায়। যদিও যান্ত্রিক ক্রুটির কারণেই আগে থেকে 'শিডিউল’ করা পোস্ট গতকাল পোস্ট হয়ে যায় বলেও সাফাই দিতে থাকে এরিক শিবির। যদিও পোস্টের সাথে সাথেই ভাইরাল হয়ে যায় এরিকের পোস্ট। যদিও কিছু মূহূর্ত পরে ডিলিটও করে দেওয়া হয় পোস্টটি।

কিন্তু তারপরেও মুখ রক্ষ হয়নি। পোসটের স্ক্রিনশট নিয়ে চলে হাসি মশকরা। এদিকে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে ভুয়ো তথ্য ছড়ানোর ক্ষেত্রেই ইতিমধ্যেই বেশ 'সুনাম’ অর্জন করেছেন ডোনাল্ড ট্রাম্প। এমনকী এর জেরে একাধিক বার টুইটার সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের তোপের মুখেও পড়েন তিনি। এমতাবস্থায় অনেকেই বলছেন এবার বাবার রেকর্ডও ভেঙে ফেললেন এরিক।

মোদীর জন্যই ডুবেছে দেশ, আরবিআই রিপোর্টকে হাতিয়ার করেই ফের মোদীর বিরুদ্ধে তোপ রাহুলের

English summary
trolled on social media after Eric Trump demanded to vote again even after the voting was over
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X